Monday 21st of September 2020 11:04:57 PM
Monday 12th of October 2015 07:43:28 PM

পল্লী বিদ্যুৎ সমিতি-২’র জিএম’র বিরুদ্ধে ঘূষ-দূনির্তির অভিযোগ

অপরাধ জগত, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
পল্লী বিদ্যুৎ সমিতি-২’র জিএম’র বিরুদ্ধে ঘূষ-দূনির্তির অভিযোগ

অপসারনের দাবীতে সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ,৭দিনের মধ্যে জিএম প্রত্যাহার

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২অক্টোবর,রেজওয়ান করিম সাব্বিরঃ  ঘূষ দূনির্তির অভিযোগ এনে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২’র জি.এম আবুল কালাম আজাদ কে অপসারনের দাবীতে সিলেট-তামাবিল মহাসড়ক ৩ঘন্টা অবরোধ করে গ্রাহকরা।

এলাকাবাসী সূত্রে জানাযায়- সিলেট পল্লী বিদ্যুৎ সমিতির’র জি.এম আবুল কালাম আজাদ যোগদানের পর হতে সিন্ডিকেট বাহিনী তৈরী নানা অনিয়ম ও দূর্নিতির মাধ্যমে সমিতি পরিচালনা করে আসছে। তার লাগামহীন দূর্নিতির দায়ে বেশ কয়েক দফা মানব বন্ধন সহ বিভিন্ন কর্মসূচী পালন করে আসছে সমিতির আওয়াতাভূক্ত জৈন্তাপুর-গোয়াইনঘাট-কানাইঘাট ও কোম্পানীগঞ্জ এলাকার সর্বস্থরের গ্রাহকগন। অবশেষে জি.এম অপসারন না হওয়ায় গতকাল ১২অক্টোবর মঙ্গলবার দুপুর ২টা হতে ৫টা পর্যন্ত সিলেট-তামাবিল মহাসড়কের দরবস্থ বাজারে ত্রি-মূখিতে অবরোধ করে জৈন্তাপুরের পল্লী বিদ্যুৎ গ্রাহকরা।

এঘটনায় সিলেট-তামাবিল মহাসড়কের উভয় পাশ্বে যাত্রীবাহি বাস মাইক্রোবাস, মালবাহী ট্রাক সহ ছোট-বড় প্রায় সহস্রাধিক যানবাহন আটকা পড়ে যাত্রী সাধারনের চরম দূর্ভোগ পোহাতে হয়। এদিকে ঘটনার সংবাদে জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, জৈন্তাপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ খালেদুর রহমান, গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ সালাহ উদ্দিন, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ সফিউল কবির এলাকাবাসী ও গ্রাহকদের সাথে আলাপ-আলোচানার মাধ্যমে বিষয়টি নিয়ে জোরালো আলোচনার হয়। এঘটনায় সিলেটের জেলা প্রশাসক জয়নাল আবেদীন ২নির্বাহী ও উপজেলা চেয়ারম্যানদের মাধ্যমে আগামী ৭দিনের মধ্যে সিলেট হতে জিএম আবুল কালাম আজাদকে অপসারনের আশ্বাস দিলে পল্লী বিদ্যুৎ গ্রাহক ও এলাকাবাসী তাদের অবরোধ তুলে নেন।

এঘটনায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ খালেদুর রহমান বলেন- ঘূষ দূর্নিতির অভিযোগ এনে গ্রাহকরা সিলেট-তামাবিল মহাসড়ক প্রায় ৩ঘন্টা রাস্তা অবরোধ করে, আমাদের সহযোগীতায় জেলা প্রশাসক মহোদয়ের আশ্বাসের ভিত্তিতে গ্রাহকরা রাস্তা থেকে অবরোধ তুলে নেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc