Thursday 12th of December 2019 04:42:48 PM
Saturday 16th of November 2019 12:13:07 AM

পর্যায়ক্রমে প্রধানমন্ত্রীর অঙ্গিকার বাস্তবায়ন হবেঃএমপি রতন 

উন্নয়ন ভাবনা, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
পর্যায়ক্রমে প্রধানমন্ত্রীর অঙ্গিকার বাস্তবায়ন হবেঃএমপি রতন 

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি বলেন,পর্যায়ক্রমে প্রধানমন্ত্রীর অঙ্গিকার বাস্তবায়নে প্রতিটি গ্রামের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়ার ব্যবস্থা হচ্ছে।
গ্রামকে শহরে পরিনত করতে হাওরবান্ধব পরিকল্পনা গ্রহন করেছেন
প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। সকল অন্যায়,অপবাদ ও কারো ক্ষতি করার চিন্তা না করে আসুন আমরা সবাই মিলে প্রধানমন্ত্রীর উন্নয়নের সহযোগী হয়ে দেশকে এগিয়ে নেই। মাদক মুক্ত একটি সুন্দর বাংলাদেশ গড়ে আগামী প্রজন্ম কে আদর্শবান করে গড়ে তুলি।
প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অবহেলিত এ জনপদের একটি গ্রামও যেন বিদ্যুতের আলো থেকে বঞ্চিত না হয় তাই তিনি হাওরাঞ্চলের উন্নয়নে নজরদারি রাখছেন।
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ১৭টি গ্রামে শুক্রবার(১৫,১১,১৯) দুপুরে বাদাঘাট সোনাপুর গ্রামে আনুষ্ঠানিকভাবে বিদ্যুৎ উদ্বোধন করে তিনি এসব কথা বলেন।
এসময় সুনামগঞ্জ-১আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বাদাঘাট (উঃ) ইউনিয়নের ৮টি গ্রাম,বড়দল (উঃ) ইউনিয়নের ৭টি গ্রাম,বড়দল (দঃ) ইউনিয়নের ১টি গ্রাম, শ্রীপুর (উঃ) ইউনয়নের ১ টি গ্রামসহ মোট ১৭টি গ্রামের বিদ্যুৎ উদ্বোধন করা হয়।
এসময় বাদাঘাট ইউনিয়নের ১নং ওয়ার্ড আ,লীগের সভাপতি নুর মিয়ার সভাপতিত্বে ও ছাত্রলীগনেতা রাহাদ হায়দারের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি’র বক্তব্যে
এ সময় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন,তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার বিজেন বেনার্জি,পবিস এর এজিএম সাইফুল ইসলাম,তাহিরপুর উপজেলা যুগ্ম-সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি সাংবাদিক আমিনুল ইসলাম,বাদাঘাট ইউনিয়ন ও বাদাঘাট সরকারী কলেজের প্রিন্সিপাল জুনাব আলী,বাদাঘাট ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন,যুবলীগের যগ্ম আহবায় রায়হান উদ্দিন রিপন, বাদাঘাট ইউনিয়ন আ,লীগের যুগ্ম আহবায়ক সুজাত মিয়া,উত্তর বড়দল ইউপি’র সাবেক চেয়ারম্যান জামাল উদ্দিন,বাদাঘাট ইউপি যুবলীগের সভাপতি,বাদাঘাট বাজার বণিক সমিতির সভাপতি ও জাকির ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সেলিম হায়দার,উত্তর বড়দল ইউনিয়নের যুবলীগ সভাপতি ও বাদাঘাট বাজার বণিক সমিতির মাসুক মিয়া,বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম ধানু,যুবলীগ নেতা আবুল কালাম প্রমুখ।
পরে তিনি বাদাঘাট বাজার জামে মসজিদের ৫ তলা ভবনের ভিত্তি প্রস্তর ও ফলক উন্মোচন করেন।
বিকেলে বাদাঘাটে জাকির ফাউন্ডেশনের আয়োজনে ঐতিহ্যবাহী বাদাঘাট হাই স্কুল খেলার মাঠে জাকির হোসেন ভূঁইয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি ইউসুফপুর শাপলা যুব সংঘ বনাম গড়কাটি সূর্য তরুণ যুব সংঘের মধ্যে অনুষ্ঠিত কেলায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন   । তীব্র প্রতিদ্বন্দ্বিতায় পূর্ণ ফাইনালে ০-১ গোলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে গোলে ইউসুফপুর শাপলা যুব সংঘ যুব। পরে তাদের হাতে পুরুষ্কার তুলে দেন।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc