পর্যটন শিল্পের প্রতি আকৃষ্ট করতে পর্যটক যুগলের দেশ ভ্রমন

    0
    22

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২১ডিসেম্বর,নড়াইল প্রতিনিধিঃ ‘সকলের জন্য ভ্রমন’এ শ্লোগানটিকে প্রচার এবং যুব সমাজকে পর্যটন শিল্পের প্রতি আকৃষ্ট করতে এবং প্রধানমন্ত্রী কর্তৃক ভিজিট বাংলাদেশ-২০১৬ ঘোষণায় উদ্বুদ্ব হয়ে পর্যটক যুগল মটরসাইকেল যোগে সারা দেশ ভ্রমন করছেন। মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকালে এ পর্যটক যুগল গোপালগঞ্জ জেলা ভ্রমন শেষে  নড়াইলে আসেন।

    নড়াইল প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে  ভ্রমন সম্পর্কে এক মতবিনিময় কালে বলেন তারা জেলার ঐতিহ্যবাহী খাবার ও  কুটিরশিল্প সম্পর্কে খোজখবর নিচ্ছেন এবং নড়াইলের চিত্রা নদী, চিত্রা রিসোর্ট, ইকো পার্ক, জমিদারবাড়িসহ বিভিন্ন পর্যটন এলাকায় ভ্রমন করছেন। এর আগে তার জেলা প্রশাসক মোঃ হেলাল মাহমুদ শরীফের সাথে সাক্ষাৎ করেন।

    বাংলাদেশ টুরিজম বোর্ডের উদ্যোগে এ পর্যটক ৩০ অক্টোবর মুন্সিগঞ্জ জেলা থেকে দেশব্যাপি তাদের ভ্রমন শুরু করেছেন।ইতোমধ্যে তারা ৪২টি জেলা ভ্রমন করেছেন। মঙ্গলবার সারাদিন নড়াইল ভ্রমন শেষে বুধবার যশোরের উদ্দেশ্যে রওনা হবেন।

    ঢাকা মিরপুরের সন্তান পর্যটক আলমগীর আহমেদ চৌধুরী ও তার স্ত্রী চৌধুরানী দিপালি আহমেদ জানান, পর্যটন বর্ষ ও বিশ্ব পর্যটন দিবস-২০১৬-এর প্রতিপাদ্য বিষয় ‘সকলের জন্য ভ্রমন’ শ্লোগানটিকে প্রচার এবং দেশের যুব সমাজকে ভ্রমন ও পর্যটন শিল্পের প্রতি আকৃষ্ট করে তোলাই তাদের উদ্দেশ্য।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here