Thursday 29th of October 2020 02:38:36 AM
Monday 25th of May 2015 03:26:17 PM

পরিবহন ধর্মঘটের ৫ম দিন:বেনাপোলে কয়েক শত পাসপোর্ট যাত্রী আটকা পড়েছে

জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
পরিবহন ধর্মঘটের ৫ম দিন:বেনাপোলে  কয়েক শত পাসপোর্ট যাত্রী আটকা পড়েছে

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৫মে,এম ওসমানঃ বেনাপোল থেকে ঢাকা রুটে দুরপাল্লার কোন যানবাহন ৫ম দিনের মত চলাচল  করেনি। ফলে দুর্ভোগে পড়েছে দূরদূরান্ত থেকে আসা শতশত পাসপোর্ট যাত্রী। ভিসার মেয়াদ শেষ হওয়ায় ভারত থেকে ফিরে আসা শতশত পাসপোর্ট যাত্রী আটকা পড়ে বন্দর নগরী বেনাপোলে।

তবে রাস্তায় পুলিশ না থাকায়  যাত্রীদের জিম্মি করে মাথা পিছু ২ থেকে ৩ হাজার টাকা নিয়ে বিশেষ ব্যবস্থায় সকালের দিকে বেনাপোল থেকে কয়েকটি মাইক্রোবাস এবং প্রাইভেটকার ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গেছে। কয়েক শ’ পাসপোর্ট যাত্রী আটকা পড়ে বেনাপোলের বিভিন্ন পরিবহন কাউন্টার ও আবাসিক হোটেলে। তবে যশোর, খুলনা এবং বাগেরহাট এলাকার যাত্রীরা ট্রেনে গন্তব্য স্থলে রওনা হয়।

যশোর জেলা বাস মিনি বাস মালিক সমিতির সেক্রেটারি পবিত্র কাপুড়িয়া ও যশোর শ্রমিক ইউনিয়নের সভাপতি মিন্টু জানান, আমাদের কোন  স্টাফ বাস ডাকাতি ঘটনার সাথে জড়িত নয়। পুলিশ জোরপূর্বক তাদেরকে আটক করে জেল হাজতে প্রেরন করেছে। তাদেরকে নিঃশর্তে মুক্তি না দেয়া পর্যন্ত তাদের পরিবহন ধর্মঘট অব্যাহত থাকবে। তবে আগামী ৩ দিনের মধ্যে তাদের দাবি দাওয়া না মানা হলে সারা দেশে পরিরবহন ধর্মঘট চলবে।

১৮মে সোমবার গভীর রাতে সোহাগ পরিবহনের একটি এসি বাস ঢাকা থেকে ছেড়ে ফেরি পার হয়ে মাইসকান্দি নামক স্থানে আসলে যাত্রীবেশে বাসের ভেতরে থাকা ৭/৮ জন ডাকাতের একটি দল অস্ত্রের মুখে ড্রাইভারকে জিম্মি করে বাসের যাত্রীদের কাছ থেকে স্বর্ণালঙ্কার ও টাকাসহ সবকিছু লুট করে নিয়ে যায়। পরের দিন মঙ্গলবার সকাল  ৬ টার দিকে ড্রাইভার গাড়ি নিয়ে মধুখালী থানায় জিডি করতে গেলে সেখানে কর্তব্যরত পুলিশ উল্টো ড্রাইভার, হেলপার, সুপারভাইজার ও এক চেকারকে আটক করে আদালতে চালান দেয়। তাদের আটকের প্রতিবাদে গত মঙ্গলবার রাত থেকে দক্ষিন-পশ্চিম অ লে সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc