পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এক অভিনেত্রীর

    0
    10

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২মার্চ,ডেস্ক নিউজঃ  পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শিন্ডে। জনপ্রিয় টেলি সোপ ‘ভাবিজি ঘর পর হ্যায়’–এর পরিচালক সঞ্জয় কোহলির বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন অভিনেত্রী।

    পুলিশকে তিনি জানিয়েছেন, একাধিকবার পরিচালক তার সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছেন। এমনকী তার সামনে কুরুচিকর শব্দও ব্যবহার করেছেন। আপত্তি জানালে তাকে শো থেকে বের করে দেয়ারও হুমকি দিয়েছেন সঞ্জয়। যদিও পরিচালকের দাবি পুরোটাই রটনা। যদিও পরিচালক সঞ্জয় ও তার স্ত্রীর সঙ্গে রীতিমতো ভালো সম্পর্ক রয়েছে শিল্পার। এমনই দাবি করেছেন সিরিয়ালের সেটে এক ব্যক্তি।

    সঞ্জয়ের স্ত্রীও পুরো ঘটনাটাই অস্বীকার করেছেন। তবে এই বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করতে চাননি তিনি। শিল্পার আইনি অভিযোগের জবাব তারা আইনি পথেই দেবেন বলে জানিয়েছেন।

    সেটের অনেকে জানিয়েছেন, পরিচালকের বিরুদ্ধে মানসিক হেনস্থার অভিযোগ করে হঠাৎ–ই একদিন শ্যুটিংয়ের মাঝে সেট ছেড়ে বেরিয়ে যান শিল্পা। তার অনুপস্থিতির কারণে পরিচালকের প্রচুর ক্ষতি হয়েছে বলে দাবি। ক্ষতিপূরণ হিসেবে পরিচালকের তরফ থেকে সাড়ে  বারো কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করা হয় শিল্পার কাছে। তারপরেই শিল্পা পাল্টা অভিযোগ করেন, ‘তার পারিশ্রমিকের ৩২ লক্ষ টাকা এখনও পরিচালক দেননি।’

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here