Tuesday 12th of December 2017 12:30:02 PM
Sunday 8th of October 2017 07:45:08 PM

পদ্মাসেতুর দৃশ্যমানে ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচিত


জাতীয় ডেস্ক
আমার সিলেট ২৪.কম
পদ্মাসেতুর দৃশ্যমানে ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচিত

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮অক্টোবর,শাহনাজ পারবীনঃ   পদ্মার বুকে পদ্মা সেতুর দৃশ্যমান শুধু বঙ্গবন্ধু’র কন্যা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব আর অদম্য বিশ্বাসের প্রতিচ্ছবিই নয়; বিশ্বাসঘাতক, বেঈমান দেশদ্রোহী ও দেশের উন্নয়ন বিরোধী হিসেবে কতিপয় ষড়যন্ত্রকারীর মুখোশ উন্মোচিত হয়েছে বলে মন্তব্য করেন বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ) সভাপতি কবীর চৌধুরী তন্ময়।

রবিবার (৮ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় রাজধানীর শাহবাগ কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরি ভিআইপি সেমিনার হলে বাংলাদেশ নাগরিক সেবা আয়োজিত ‘সাম্প্রদায়িক চলমান অপশক্তি রোধ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিঁনি এমন মন্তব্য করেন।

কবীর চৌধুরী তন্ময় বলেন, বিশ্বাসঘাতক, বেঈমান দেশদ্রোহী ও দেশের উন্নয়ন বিরোধীদের পরিচয় মহান মুক্তিযুদ্ধের সময় চিহ্নিত হয়েগেছে। পদ্মাসেতুর ষড়যন্ত্রকারী ও তাদের দোসর মহলের মুখে চুন-কালি মেখে বঙ্গবন্ধু’র কন্যা শেখ হাসিনার একক সাহস আর বাঙালির স্বপ্নের পদ্মাসেতু আজ দৃশ্যমান। এই সাম্প্রদায়িক অপশক্তি রোধ, ধ্বংস করতে না পারলে, শুধু পদ্মাসেতুই নয়; দেশের সকল উন্নয়নকাজে বাধা প্রদানে ষড়যন্ত্র করবে।

তিঁনি আরও বলেন, আমাদের নিজেদের ভিতরেই অসাম্প্রদায়িক চেতনাবোধ সৃষ্টি করতে হবে। শক্ষিা, ধর্মীয় মূল্যবোধ, সংস্কৃতিচর্চা আর মানবিক গুণাবলি নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। সাম্প্রদায়িক ব্যক্তি ও অপশক্তিকে নিজ-নিজ পরবিার থেকে আরম্ভ করে সমাজ-রাষ্ট্র থেকেও বয়কট করতে হবে। মুক্তিযুদ্ধের চেতনাবোধ ও দেশপ্রেমে উদ্বুদ্ধ করার মাধ্যমে আমাদের রাজনৈতিক সংস্কৃতি প্রতিষ্ঠিত করতে হবে।

আয়োজক সংগঠনের সভাপতি শাহ আলম সম্রাট-এর সভাপতিত্বে এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন আওয়ামী লীগ কেন্দ্রীয় নেতা মো. আবুল আওয়াল, এএসডি এন্টারপ্রাইজ আবু সাইদ দেওয়ান, বিশিষ্ট্য সমাজসেবক মির হোসেন মোল্লা, সংগঠনের যুগ্ম সম্পাদক, খলিলুর রহমান মজুমদারসহ আরও অনেকে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com