পঞ্চগড়ে নৌকা ডুবির সর্বশেষ ৩৮জনের লাশ উদ্ধারঃতদন্ত কমিশন গঠন

0
49

আমার সিলেট ডেস্কঃ পঞ্চগড়ের বোদা উপজেলায় করোতোয়া নদীতে নৌকাডুবিতে নিখোঁজ আরও ১৩ জনের মরদেহ পাওয়া গেছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৮ জনে।

এ ঘটনায় এখনো অন্তত ৫৫ জন নিখোঁজ রয়েছেন।

সোমবার (২৬ সেপ্টম্বের) সকাল থেকে দুপুর পর্যন্ত বোদায় চারজনের, দেবীগঞ্জ উপজেলায় দু’জনের ও পাশের জেলা দিনাজপুরের খানসামা উপজেলা থেকে ছয়জনের এবং বীরগঞ্জ উপজেলা থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়।
মৃতদের মধ্যে ১৬ নারী, ১০টি শিশু ও সাতজন পুরুষ রয়েছেন।
এদিকে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায়, দেবীগঞ্জ থানার ডিউটি অফিসার সোহেল রানা, ও খানসামা থানার ওসি চিত্তরঞ্জন বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের আউলিয়া ঘাটের কাছে শতাধিক যাত্রী নিয়ে করতোয়া নদীতে নৌকাটি ডুবে যায়। নৌকাটির যাত্রীরা মহালয়া পূজা উপলক্ষে দেবীগঞ্জ উপজেলার বদেশ্বরী মন্দিরে যাচ্ছিলেন। ওই দিনই ২৫ জনের মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনাটি তদন্ত করতে রাতে পঞ্চগড়ের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দ্বীপংকর রায়কে প্রধান করে পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করে জেলা প্রশাসন। কমিটিকে আগামী তিন কার্যদিবসের মধ্যে প্রতিবদন জমা দিতে বলা হয়েছে।সুত্র-বাংলা নিউজ টুয়েন্টি ফোর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here