Tuesday 11th of December 2018 07:08:03 AM
Tuesday 18th of September 2018 08:04:17 PM

নড়াইল-১ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশীর গণসংযোগ

জেলা সংবাদ, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইল-১ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশীর গণসংযোগ

নড়াইল প্রতিনিধিঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশরত্ন শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়নের কথা সাধারন জনগনের কাছে পৌছে দিয়ে নৌকার পক্ষে ভোট চেয়ে নির্বাচনী গনসংযোগ চালিয়ে যাচ্ছেন নড়াইল-১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সহ-সম্পাদক কাজী সরোয়ার হোসেন। দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি নড়াইল-১ আসনের নির্বাচনী এলাকার যোগানিয়া, নড়াগাতি বাজার, বাঐসোনা, কলাবাড়িয়া, কালিয়া বাজার, বাবরা-হাচলা, চাঁচুড়ি বাজার ও পুরুলিয়াসহ বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ করে যাচ্ছেন।

এসব এলাকায় তিনি ভোটারদের কাছে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন ও বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের বিভিন্ন লিফলেট বিতরণ করেন। তিনি বলেন, আমি আশা করি মমতাময়ী মা দেশরতœ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আগামী সংসদ নির্বাচনে নড়াইল -১ এর জনগনের সেবা করার জন্য আমার হাতে নৌকা প্রতীক তুলে দিবেন । তিনি আরো বলেন, যদি তাকে মনোনয়ন না দেয়া হয় ,দেশীরত্ন শেখ হাসিনা যাকে যোগ্য মনে করে নৌকা প্রতীক দিয়ে আওয়ামীলীগের মনোনয়ন দিবেন তিনি তার পক্ষে কাজ করে নৌকার বিজয়ী করবেন।

নির্বাচনী গণসংযোগে তার সাথে ছিলেন পহরডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহবুব আলী খান, সাধারণ সম্পাদক মুকিত মোল্যা, জয়নগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ওমর চৌধুরী, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন মোল্যা, কলাবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জিবরিল মোল্যা, নড়াগাতি থানা যুবলীগের সাধারণ সম্পাদক কিসমত চৌধুরী, পহরডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি শেখ সাইফুজ্জামান মিরাজ, যুবনেতা নাদিম মাহমুদ প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc