নড়াইল সড়ক বিভাগের ওয়ার্ক চার্জ কর্মচারীদের মানববন্ধন

    0
    426

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২নভেম্বর,নড়াইল প্রতিনিধি:  নড়াইল সড়ক বিভাগের ওয়ার্ক চার্জ শ্রমিক কর্মচারীদের চাকুরী নিয়মিত করণের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। রবিবার বাংলাদেশ সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়ন নড়াইল জেলা শাখার আয়োজনে সড়ক ও জনপথ অফিস চত্বরের সামনে নড়াইল- মাগুড়া সড়কে সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

    বাংলাদেশ সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়ন নড়াইল জেলা শাখার সভাপতি জাহিদুর রহমানের সভাপতিত্বে এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সাধারন সম্পাদক মোঃ চৌধুরী শাহ আলমের, মুন্সী মনিরুজ্জামান, মো: আবুল হোসেন, মো: লোকমান হোসেন, মো: জাফর আলীসহ অনেকে।

    বক্তরা বলেন, সারা বংলাদেশের ন্যায় আন্দোলনের অংশ হিসাবে নড়াইলেও গত কয়েক দিন ধরে অর্ধদিবস কর্ম বিরতি কর্মসূচি পালন করা হয়েছে। সরকারের পক্ষ থেকে আন্দোলনরত কর্মচারীদের সমস্যার কোন সমাধান না করায় আজ মানববন্ধন কর্মসুচি পালিত হচ্ছে। এর পর ১৪ তারিখে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করা হবে এবং ১৯-২৩ নভেম্বও পূর্ন দিবস কর্মবিরতি পালন করা হবে।

    এরপরও যদি সংশ্লিষ্ট কর্র্তৃপক্ষ থেকে কোন ব্যাবস্থা গ্রহন না করা হয় তাহলে ২৮-৩০ নভেম্বর সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়ন সকল কর্মচারি “ চল চল ঢাকায় চল ”এ অভিযান করে ঢাকায় গিয়ে জাতীয় প্রেসক্লাব অথবা শহীদ মিনার চত্বরে কাফনের কাপড় পড়ে আমরণ অনশন কর্মসুচি পালন করা হবে।