নড়াইল পৌরসভায় নৌকার প্রচারণায় হামলা ও অফিসে আগুন!

    0
    11

    জেলা প্রতিনিধি,নড়াইলঃ নড়াইল পৌরসভায় আওয়ামীলীগের মেয়র প্রার্থী আঞ্জুমান আরার পক্ষে প্রচার-প্রচারণাকালে আ’লীগের বিদ্রোহী প্রার্থী সরদার আলমগীর হোসেন ও তার সমর্থকরা হামলা চালিয়েছে বলে অভিযোগে উঠেছে। এ  সময় অন্তত ৫ জন আহত হয়।  শহরের দুর্গাপরে এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

    এ ঘটনায়  প্রার্থী আঞ্জুমান আরার মেয়ে সঞ্চিতা আহম্মেদ বাদী হয়ে ৬০ জনের নামে মামলা করেছে। পুলিশ অভিযান চালিয়ে ৬জনকে গ্রেফতার করেছে। এদিকে মঙ্গলবার দিনগত রাতে  আওয়ামী লীগের দু’টি নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। নৌকা প্রতীকের প্রার্থী আঞ্জুমান আরা বলেন, গভীর রাতে পৌর এলাকার আদালতপুর ও ডুমুরতলা নির্বাচনী অফিসে দুর্বৃত্তরা আগুন ধরিয়ে দেয়। আগুনে দু’টি অফিসের চেয়ার-টেবিল, ব্যানার ও পোস্টার পুড়ে গেছে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করছি। 

     এ ব্যাপারে আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী  সদ্য বহিস্কৃত নড়াইল পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন তার বিরুদ্ধে এ সব অভিযোগ অস্বীকার করেন এবং  তিনি বলেন, আমার নামে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। উল্টো নৌকার সমর্থকরা আমার একজন সমর্থক হালিম বাড়ী থেকে আসার সময় তার উপর হামলা চালায়, তাকে সদর হাসপাতালে ভর্তি  করে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ীতে নিয়ে যাওয়া হয়েছে।

    আগামি ৩০ জানুয়ারি তৃতীয়ধাপে নড়াইল পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। নড়াইল সদর থানা ওসি ইলিয়াস হোসেন জানান, আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশী তৎপরতা জোরদার করা হয়েছে।