Sunday 17th of January 2021 01:02:08 PM
Monday 7th of August 2017 12:23:09 AM

নড়াইল থেকে কমপক্ষে ১২টি পরিবার দেশ ত্যাগে বাধ্য হয়েছে !

অন্য ধর্ম ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইল থেকে কমপক্ষে ১২টি পরিবার দেশ ত্যাগে বাধ্য হয়েছে !

 “এমন দাবী করেছেন বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক”

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭আগস্ট,নড়াইল প্রতিনিধিঃ  মানবতা বিরোধী অপরাধ ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর (পিপি) ও বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্যপরিষদের সাধারন সম্পাদক এ্যাডঃ রানাদাশ গুপ্ত বলেছেন, গত ছয় মাসে নড়াইল থেকে কমপক্ষে ১২ টি পরিবার দেশ ত্যাগে বাধ্য হয়েছে ।  এখানে দিনদিন ভোটার সংখ্যা কমে যাচ্ছে। এর প্রধান কারন জমি দখল, নিারাপত্তা হিনতাসহ বিচার না পাওয়া ও বিচার দৃশ্যমান না হওয়াকেই দায়ি করেন তিনি।

রবিবার দুপুরে নড়াইল প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। এর আগে তিনি সদরের সিঙ্গাশোলপুর গ্রামে গত ৩০ জুলাই নির্মম হত্যাকান্ডের শিকার নির্মল রায়ের বাড়ী যান এবং তার পরিবার ও এলাকার লোকজনের সাথে কথা বলেন।

এসময় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের যুগ্ম-সম্পাদক নির্মল চ্যাটার্জি, জেলা পূজা উদযাপন পর্ষদের সভাপতি অশোক কুমার কুন্ডু, যুগ্ম-সম্পাদক বাবুল কুমার সাহা, হিন্দু, বৈদ্ধ, খ্রিস্টান ঐক্যপরিষদের জেলা সভাপতি মলয় কান্তি নন্দী প্রমূখ।

প্রসঙ্গত, দির্ঘদিন ধরে সিঙ্গাশোলপুর গ্রামের মিল্টন প্রতিবেশী নির্মল রায় জায়গা দখল এবং দেশ ছাড়া করতে বিভিন্ন ভাবে ষড়যন্ত্র করে আসছিল। এরই ধারাবাহিকতায় গত ২৯ জুলাই রাত সাড়ে ১০টার দিকে সিঙ্গাশোলপুর গ্রামের প্রভাবশালী মিল্টন কাজী ও তার লোকজন তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে পার্শ্ববর্তী সিঙ্গাশোলপুর হাই স্কুল মাঠের মধ্যে বেধড়ক মারধর করে।

পরে চিকিৎসার অভাবে আঘাতজনিত কারনে ৩০ জুলাই রাতে তার মৃত্যু হয় বলে মামলায় অভিযোগ করা হয়েছে। এঘটনায় ২ আগস্ট রাতে সদর থানায় ৭ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়। পুলিশ এঘটনায় ৩ জনকে গ্রেফতার করে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc