নড়াইল থেকে অপহৃত ৪র্থ শ্রেনীর ছাত্র পাবনা থেকে উদ্ধার

    0
    3

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮জুলাই,নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের কালিয়া থেকে অপহৃত ব্র্যাক  স্কুলের ৪ র্থ শ্রেনীর ছাত্র  শিশু বাবুলকে (১০ ) পাবনা থেকে উদ্ধার করেছে কালিয়া থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিং এ তথ্য জানান পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম। এসময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার মেহেদী হাসান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন খান, কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ গনি মিয়াসহ স্থানীয় গনমাধ্যম কর্মিরা উপস্থিত ছিলেন।

     পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম জানান, কালিয়া  উপজেলার হামিদপুর ইউনিয়নের বোমবাগ গ্রামের ফিরোজ হোসেনের শিশু পুত্র স্থানীয় ব্র্যাক স্কুলের ৪র্থ শ্রেনীর ছাত্র বাবুল (১০) কে গত ২২ জুলাই) বাড়ীর সামনে থেকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় পাবনা জেলার চাটমোহর থানাধীন বামনগ্রামের  দুলাল চন্দ্র সরকার (৩৯) ও তার ছেলে দিপু সরকার (১৬) মিলে  অপহরন করে নিয়ে যায়। এঘটনায় শিশু বাবুলের মা জোসনা বেগম বাদী হয়ে কালিয়া থানায় অপহরন মামলা দায়ের করেন। মামলা নং১৯ তারিখ ২৫ জুলাই। নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ ( সংশোধিত,০৩ ) এর ৭/৮/৩০ ধারায় এ মামলা রুজু করা হয়েছে।

    জোসনা বেগমের নিকট অপরনকারীরা ফোনে ৫৭ হাজার টাকা মুক্তিপন দাবি করেন। পরে পুলিশ মোবাইল ট্র্যাকিং এর মাধ্যমে কালিয়া থানার এস আই মোঃ আতিকের নেতৃত্বে একদল পুলিশ পাবনা পুলিশের সহযোগিতায় আটঘরিয়া উপজেলার রামচন্দ্রপুর গ্রাম থেকে গতকাল  বুধবার দুপুরে ভিকটিম বাবুলকে উদ্ধার করে।

    এ ঘটনায় অপহরনকারী দুলাল চন্দ্র সরকারের পিতা গোপেশ্বর চন্দ্র সরকারকে নিজবাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।   পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম এ সময়  অপহৃত শিশু বাবুলকে (১০) ও তার মাকে জামা কাপড় উপহার দেন এবং তিনি তার পরিবারের পক্ষ থেকে বাবুলের  পড়াশুনার যাবতীয় দায় দায়িত্ব নেয়ার ঘোষনা দেন ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here