নড়াইল ও কালিয়া পৌরসভা নির্বাচনেপ্রতীক বরাদ্ধ

    0
    10

    নড়াইল প্রতিনিধি:  তৃতীয় ধাপে নড়াইল ও কালিয়া পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ দেয়া হয়েছে। আজ সোমবার সকাল ১০ টার পরে এ দুটি পৌরসভা নির্বাচনের স্ব-স্ব নির্বাচন অফিস থেকে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়।
    জেলা নির্বাচন অফিস সূত্রে জানাগেছে, নড়াইল ও কালিয়ায় মেয়র পদে ৭জন, সংরক্ষিত নারী কমিশনার পদে ২০ জন ও সাধারণ কমিশনার পদে ৭১ জন প্রার্থী এ নির্বাচনে অংশ গ্রহন করছে । এরমধ্যে নড়াইল পৌরসভায় মেয়র পদে ৪ জন , সংরক্ষিত নারী কমিশনার পদে ১১ জন ও সাধারণ কমিশনার পদে ৩৯ জন এবং কালিয়া পৌরসভায় মেয়র পদে ৩ জন , সংরক্ষিত নারী কমিশনার পদে ৯ জন ও সাধারণ কমিশনার পদে ৩২ জন প্রার্থীর এ নির্বাচনে প্রতিদ্বদ্ধিতা করবেন।

    এ নির্বাচনে নড়াইল পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী নারী নেত্রী আঞ্জুমান আরা, মনোনয়ন বঞ্চিত নড়াইল পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জগ প্রতীকে সরদার আলমগীর হোসেন আলম, বিএনপি ধানের শীষের প্রার্থী জুলফিকার আলী ও ইসলামী আন্দোলন বাংলাদেশ পাখা প্রতীকের প্রার্থী মাওলানা খায়রুজ্জামান এবং কালিয়া পৌরসভায় মেয়র পদে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী ওয়াহিদুজ্জামান হিরা, আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত সাবেক আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান মেয়র চামচ প্রতীক মেয়র ফকির মুশফিকুর রহমান লিটন এবং বিএনপির ধানের শীষের প্রার্থী ওয়াহিদুজ্জামান মিলু প্রতিদ্বদ্ধিতা করবেন।
    ১১ জানুয়ারী প্রতীক বরাদ্দ এবং আগামী ৩০ জানুয়ারী এই দুই পৌরসভার ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।