Saturday 19th of September 2020 01:31:13 AM
Monday 7th of December 2015 12:50:38 PM

নড়াইল ও কালিয়া পৌরসভায় ১৭ মেয়র, ৭৭ কাউন্সিলর

জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইল ও কালিয়া পৌরসভায় ১৭ মেয়র, ৭৭ কাউন্সিলর

ও ২০ নারী কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বৈধঃবাতিল-১

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭ডিসেম্বর,সুজয় কুমার বকসীঃনড়াইলের দুটি পৌরসভায় মেয়র পদে ১৭, কাউন্সিলর পদে ৭৭ ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ২০জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে। ঋণ খেলাপির দায়ে এক কাউন্সিলর প্রার্থীর মানোনয়নপত্র বাতিল করা হয়েছে।

নড়াইল পৌরসভার রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ রায়হান কায়ছার জানান, নড়াইল পৌরসভায় মেয়র পদে ১০, কাউন্সিলর পদে ৪১ ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১০জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

এই পৌরসভার বৈধ মেয়র প্রাথীরা হলেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জাহাঙ্গীর হোসেন বিশ্বাস, বিএনপির মনোনীত জুলফিকার আলী, স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক ্এ্যাডঃ সোহরাব হোসেন বিশ^াস, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সরদার আলমগীর হোসেন, আওয়ামীলীগ নেতা নড়াইল চেম্বার অব কমার্সের সভাপতি হাসানাুজ্জামান, আওয়ামীলীগ নেত্রী আঞ্জুমানআরা, জাসদ সমর্থিত সৈয়দ আরিফুল ইসলাম পান্তু,ওয়ার্কার্স পার্টির পারভেজ আলম, জাতীয় পাটির (এরশাদ) এ্যাডঃ ফায়েকুজ্জামান ফিরোজ,এনপিপির মোঃ আনোয়ার হোসেন খান।

কালিয়া পৌরসভার রিটার্ণিং অফিসার সেখ আনোয়ার হোসেন জানান, কালিয়া পৌরসভায় মেয়র পদে ৭জন, কাউন্সিলর পদে ৩৬ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১০জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। ঋণ খেলাপির দায়ে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রাশেদুল ইসলামের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

এই পৌরসভার বৈধ মেয়র প্রার্থীরা হলেন- আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী ওয়াহিদুজ্জামান হীরা, বিএনপি সমর্থিত স.ম ওয়াহিদুজ্জামান মিলু, স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগ নেতা বিএম ইমদাদুল হক টুলু, ফকির মুশফিকুর রহমান লিটন ,লায়েক শেখ, সেহেলী ইসলাম নিরী ও এসএম ইকরাম রেজা। গত দুদিন ধরে যাচাই-বাছাইকালে প্রার্থীসহ তাদের প্রস্তাবক-সমর্থকরা উপস্থিত ছিলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc