Tuesday 22nd of September 2020 08:35:33 PM
Thursday 3rd of December 2015 10:43:33 PM

নড়াইল ও কালিয়া পৌরসভায় মেয়র পদে ১৭ কাউন্সিলর ৭৭

জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইল ও কালিয়া পৌরসভায় মেয়র পদে ১৭ কাউন্সিলর ৭৭

ও সংরক্ষিত ২০ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র জমা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,ডিসেম্বর: নড়াইল ও কালিয়া দুটি পৌরসভায় মেয়র ১৭ সাধরিণ কাউন্সিলর ৭৭ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ২০ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। বুধবার বৃহস্পতিবার বিকাল ৫টা পর্যন্ত নড়াইল ও কালিয়া রির্টার্নিং অফিসারের কাছে প্রার্থীদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নড়াইলের সহকারী রিটার্নিং অফিসার এটিএম শামীম মাহমুদ জানান, নড়াইল পৌরসভায় মেয়র পদে ১০ জন প্রার্থী মনোনয়নপ্রত্র জমা দিয়েছেন। তারা হলেন, আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জাহাঙ্গীর হোসেন বিশ্বাস, বিএনপির মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র ( বরখাস্ত ) জুলফিকার আলী, জাসদের সৈয়দ আরিফুল ইসলাম পান্ত, জাতীয় পাটির (এরশাদ) এ্যাডঃ খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ, ওয়ার্কার্স পার্টির পারভেজ আলম, এনপিপির মোঃ আনোয়ার হোসেন খান স্বতন্ত্রপার্থী জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক ও সাবেক মেয়র এ্যাডঃ সোহরাব হোসেন বিশ^াস, বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সরদার আলমগীর হোসেন, আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক নড়াইল চেম্বার অব কমার্সের সভাপতি হাসানাুজ্জামান, আওয়ামীলীগ নেত্রী আঞ্জুমানআরা। এছাড়া সংরক্ষিত কাউন্সিলর ১০ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৪১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

কালিয়া পৌরসভার রিটার্নিং অফিসার শেখ আনোয়ার হোসেন জানান, কালিয়া পৌরসভায় মেয়র পদে ৭ জন, মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা হলেন, আওয়ামীলীগ মনোনীত প্রার্থী কালিয়া উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ ওয়াহিদুজ্জামান হীরা, বিএনপি সমর্থিত প্রার্থী কালিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এসএম ওয়াহিদুজ্জামান মিলু, বর্তমান মেয়র ও আ.লীগ নেতা বিএম এমদাদুল হক টুলু, ফকির মোঃ মুশফিকুর রহমান ,আওয়ামীলীগ নেতা শেখ লায়েক হোসেন, সোহেলী পারভীন নিরি। এছাড়া সংরক্ষিত কাউন্সিলর পদে ১০জন এবং কাউন্সিলর পদে ৩৬ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc