নড়াইল ও কালিয়া পৌরসভায় প্রার্থীদের মনোনয়নপত্র জমা

    0
    3

    নড়াইল প্রতিনিধিঃ তৃতীয় ধাপে নড়াইল ও কালিয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৮জন, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ২১ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৮১জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছে। এদের মধ্যে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত তিনজন প্রার্থী রয়েছে।
    জেলা নির্বাচন অফিস সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার মনোনয়নপত্র জমাদানের শেষ দিন পর্যন্ত নড়াইল পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত

    নারী নেত্রী আঞ্জুমান আরা, মনোনয়ন বঞ্চিত নড়াইল পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন আলম, বিএনপি মনোনয়ন প্রাপ্ত জুলফিকার আলী ও ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মনোনয়ন প্রাপ্ত মাওলানা খায়রুজ্জামান মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১১জন ও সাধারণ কাউন্সিলর পদে ৪১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

    এছাড়া কালিয়া পৌরসভায় মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়নপ্রাপ্ত ওয়াহিদুজ্জামান হিরা, আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত সাবেক আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান মেয়র মেয়র ফকির মুশফিকুর রহমান লিটন ও বিদ্রোহী প্রার্থী কালিয়া উপজেলা আ.লীগের সহ-সভাপতি বিএম একরামুল হক টুলু এবং বিএনপির মনোনয়নপ্রাপ্ত ওয়াহিদুজ্জামান মিলু মনোনয়নপত্র জমা দিয়েছেন।

    এছাড়া সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১০জন ও সাধাররণ কাউন্সিলর পদে ৪০জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামী ৩০ জানুয়ারী এই দুই পৌরসভার ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। ৩ জানুয়ারী মনোনয়ন বাছাই, ১০ প্রার্থীতা প্রত্যাহার এবং ১১ জানুয়ারী প্রতীক বরাদ্দ করা হবে।