Monday 1st of June 2020 05:20:17 AM
Sunday 5th of April 2020 05:48:13 PM

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ভ্রাম্যমান মেডিকেল টিম

জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ভ্রাম্যমান মেডিকেল টিম

“সুস্থ সেবায় এই দূর্যোগে নড়াইল এক্সপ্রেস আপনার দ্বারে’ এ শ্লোগানকে সামনে নড়াইলে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ভ্রাম্যমান মেডিকেল টিম কার্যক্রমের উদ্বোধন”

নড়াইল প্রতিনিধি:  ‘সুস্থ সেবায় এই দূর্যোগে নড়াইল এক্সপ্রেস আপনার দ্বারে’ এ শ্লোগানকে সামনে নড়াইলে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের জেলার তৃণমূল মানুষকে স্বাস্থ্যসেবা পৌছে দিতে ভ্রাম্যমান মেডিকেল টিম কার্যক্রমের উদ্বোধন। আজ রবিবার নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে নড়াইল-২ সংসদীয় আসনের এমপি এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান মাশরাফির বাড়ীর সামনে থেকে থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম ( বার) ও এমপি মাশরাফির পিতা গোলাম মোত্তুর্জা স্বপন।

গত শুক্রবার ৩এপ্রিল রাতে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় নড়াইল-২ সংসদীয় আসনের এমপি এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান মাশরাফি-বিন-মোর্ত্তজা এ স্বাস্থ্যসেবা চালুর ঘোষনা দেন। এরই ধারাবাহিকতায় এ সেবা কার্যক্রম চালু করা হল।

ভিডিও বার্তায় তিনি সবাইকে ঘরে থাকার অনুরোধ জানিয়ে বলেন, খাদ্য দ্রব্য সরবারহের পাশাপাশি সাধারণ ভ্রাম্যমান চিকিৎসাটাও জরুরী। যারা বিভিন্ন রোগে(করোনা ছাড়া) ভূগছেন তাদের জন্য এই ক্ষুদ্র প্রয়াস। ভ্রাম্যমান টিমে দুইটা মোবাইল নম্বর( ০১৩১৪-৯৬৬৬৯৯, ০১৭৮৪-২৮৯৪৯৪) থাকবে আপনারা যোগাযোগ করবেন। প্রাথমিক অবস্থায় নড়াইলের সন্তান ডাঃ দ্বীপ বিশ্বাস এবং তার সহধর্মীনী ডাঃ স্বপ্না রানী সরকার এই চিকিৎসা দিবেন।

এজন্য তিনি ডাক্তারদের ধন্যবাদ দেন এবং নড়াইলের সন্তান যারা চিকিৎসা পেশায় রয়েছেন তাদের যহযোগিতা কামনা করেছেন। সামাজিক দূরত্ব বজায় রেখে এ চিকিৎসা সেবা নেওয়ার জন্য তিনি আহবান জানান।
নড়াইলএক্সপ্রেস ফাউন্ডেশনের সহ-সভাপতি ও নড়াইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক শামীমুল ইসলাম টুলু নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক , আওয়ামীলীগ নেতা হাফিজ খান মিলন, স্বেচ্ছা সেবক লীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল,সাধারনসম্পাদক এস,এম পলাশসহ নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কর্মকর্তাগন এ সময় উপস্থিত ছিলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc