Thursday 1st of October 2020 08:32:15 AM
Wednesday 16th of December 2015 03:25:45 PM

নড়াইলে ৩১বার তোপধ্বনির মধ্যদিয়ে মহান বিজয় দিবস

এই দিনে, জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলে ৩১বার তোপধ্বনির মধ্যদিয়ে মহান বিজয় দিবস

কর্মসূচি শুরু ভোর ৬টা ৩৬ মিনিট থেকে

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৬ডিসেম্বর,সুজয় কুমার বকসীঃ নড়াইলে প্রত্যুষে ৩১বার তপোধ্বনির মধ্যদিয়ে মহান বিজয় দিবসের কর্মসূচি শুরু হয়েছে। ভোর ৬টা ৩৬ মিনিটে জেলা শিল্পকলা একাডেমি চত্বরে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভের পাদদেশে জাতীয় ও মুক্তিযুদ্ধের পতাকা উত্তোলণ, স্মৃতিস্তম্ভে, জজকোর্ট সংলগ্ন বধ্যভূমি, ওয়াপদায় গণকবর ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে জাতিরজনকের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা পরিষদ, মুক্তিযোদ্ধা কমান্ড, আওয়ামীলীগ, নড়াইল প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংষ্কৃতিক সংগঠন। পরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে জাতির জরক শেখ মুজবুর রহমানের মূর‌্যালে পুস্ফস্তবক অর্পন করা হয়। জেলা প্রশাসনের পক্ষে জেলা প্রশাসক মোঃ হেলাল মাহমুদ শরীফ, পুলিশ প্রশাসনের পক্ষে পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম , জেলা পরিষদ ও জেলা আওয়ামীলীগের পক্ষে জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ সুবাব চন্দ্র বোস পুস্ফস্তবক অর্পন করেন।

এছাড়া বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শন, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভাসহ যথাযথ মর্যাাদা ও ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে মহান বিজয় দিবস পালিত হচ্ছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc