Sunday 27th of May 2018 09:22:32 AM
Wednesday 31st of January 2018 11:31:22 PM

নড়াইলে সমাপনী খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান


খেলাধুলা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলে সমাপনী খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান

“নড়াইলে ২য় বিভাগ ক্রিকেট লীগে শুভেচ্ছা ক্লাব, নড়াইল  চ্যাম্পিয়ন ও আরাফাত রহমান কোকো যুব ও ক্রিড়া সংসদ,নড়াইল রানার্সআপ”

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩১জানুয়ারী,নড়াইল প্রতিনিধি:নড়াইলে অনুষ্ঠিত ২য় বিভাগ ক্রিকেট লীগে শুভেচ্ছা ক্লাব, নড়াইল  চ্যাম্পিয়ন এবং আরাফাত রহমান কোকো যুব ও ক্রিড়া সংসদ,নড়াইল রানার্সআপ হয়েছে। জেলা ক্রিড়া সংস্থার আয়োজনে বুধবার নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ লীগের সমাপনী খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।  সমাপনী খেলায় শুভেচ্ছা ক্লাব, নড়াইল ৫১ রানে আতাউর রহমান ক্রিকেট একাডেমি, নড়াইলকে পরাজিত করে ।

এ লীগে পয়েন্ট তালিকার শীর্ষে থাকায় শুভেচ্ছা ক্লাব, নড়াইল  চ্যম্পিয়ন এবং আরাফাত রহমান কোকো যুব ও ক্রিড়া সংসদ,নড়াইল রানার্সআপ হয়। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরী।

এ সময়  নড়াইল পৌরসভার মেয়র মোঃ জাগাঙ্গিও হোসেন বিশ^াস, জেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক আশিকুর রহমান মিকু, সহ সভাপতি মোঃ হাসানুজ্জামান, মোঃ আইয়ুব খান বুলু, যুগম সম্পাদক কৃষ্ণপদ দাস, জেলা ক্রিড়া সংস্থার কর্মকর্তা, খেলোয়ারবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। শুভেচ্ছা ক্লাবের সুমন ম্যান অব দ্যা সিরিজ, সোহান ম্যান অব দ্যা ম্যাচ এবং সুমন ও মামুন সর্বচ্চ উইকেট ধারি খেতাবের পুরস্কার পান।

 বুধবারের খেলায় শুভেচ্ছা ক্লাব, নড়াইল প্রথমে ব্যাট করে ৩৫ ওভার ২ বলে  সব কয়টি উইকেট হারিয়ে  ২শত ০৩ রান করে  জবাবে আতাউর রহমান ক্রিকেট একাডেমি, নড়াইল ৩২ ওভার ১ বলে  সব কয়টি (১০) উইকেট হারিয়ে ১ শত ৫২  রান করে । এ প্রতিযোগীতায় জেলার  মোট ৯  টি ক্রিকেট দল অংশ নেয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com