নড়াইলে সফট স্কীল প্রশিক্ষন কর্মসুচির উদ্বোধন

0
109
নড়াইলে সফট স্কীল প্রশিক্ষন কর্মসুচির উদ্বোধন
বাংলাদেশের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় ৫ দিন ব্যাপী সফট স্কীল (উদ্যোক্তা )প্রশিক্ষন

সুজয় বকসী,নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে বাংলাদেশের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় ৫ দিন ব্যাপী সফট স্কীল (উদ্যোক্তা )প্রশিক্ষন কর্মসুচির উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার ১৩ ডিসেম্বর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপজেলা সমাজসেবা কার্যালয় ,নড়াইল সদর এর আয়োজনে এ প্রশিক্ষন কর্মসুচির প্রশিক্ষন কর্মসুচির উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।

৫দিন ব্যাপী এ প্রশিক্ষনে বাঁশ, বেত, জুতা মেরামত/তৈরী, কাঁশা-পিতল পন্য প্রস্তুত,সেলুন,কামার ,কুমার বিষয়ের উপর প্রান্তিক জনগোষ্ঠীর কামার ,কুমার নাপিত, বাঁশ,বেত পন্য প্রস্তুত কারী, কাঁশা-পিতল পন্য প্রস্তুতকারী, জুতা মেরামত/প্রস্তুতকারী, লোকজ যন্ত্র, লোকজ কণ্ঠ শিল্পী,নক্সী কাথাঁ শিল্পী এই শ্রেনী পেশার নড়াইল সদর উপজেলার ৭শত ৯৬ জন এবং নড়াইল পৌরসভার ১শত ৪২ জনের মধ্য থেকে ৩০ জন করে ৬টি ব্যাচে মোট ১ শত ৬০ জনকে এ প্রশিক্ষন প্রদান করা হবে।
জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রতন কুমার হালদারের সভাপতিত্বে সমাজসেবা অধিদপ্তর,ঢাকা অতিরিক্ত পরিচালক মোহা ঃ কামরুজ্জামান, সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা উত্তম সরকার, শহর সমাজসেবা কর্মকর্তা মোঃ সুজা উদ্দিন,সরকারি কর্মকর্তা , জেলা ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তা ও প্রশিক্ষনার্থীরা এ সময় উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here