Sunday 25th of October 2020 02:31:28 AM
Wednesday 27th of May 2015 02:37:59 PM

নড়াইলে শিশু পাচার ও ধর্ষন মামলায় ১জনের যাবজ্জীবন

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলে শিশু পাচার ও ধর্ষন মামলায় ১জনের যাবজ্জীবন

“কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা”

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৭মেঃ সুজয় কুমার বকসীঃ নড়াইলে শিশু পাচার ও ধর্ষনের অভিযোগে রিপন শেখ(২৫) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছে আদালত । মঙ্গলবার নড়াইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মোঃ আবুল বাশার মুন্সী এ রায় দেন। সাজাপ্রাপ্ত রিপন শেখ(২৫) জেলার লোহাগড়া উপজেলার রাজুপুর গ্রামের মৃত কুতুব উদ্দিনের পুত্র। বর্তমানে সে পলাতক রয়েছে।

মামলার বিবরনে জানা গেছে, আসামী রিপন শেখ নড়াইল সদরের ধুড়িয়া গ্রামের ইদ্রিস মোল্যার মেয়ে চালিতাতলা সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী সীমা খানমকে  বিয়ের প্রলোভন দেখিয়ে ২০১১ সালের ২৪ সেপ্টেম্বর জেলার কচুবাড়িয়া গ্রামের ম্যারেজ রেজিষ্ট্রার মোঃ কবিরের কাছে যায়। তখন ম্যারেজ রেজিষ্ট্রার একটি সবুজ ফরমে আসামী এবং সীমা খানমের স্বাক্ষর ও কলেমা পাঠ করিয়ে তাদের বিয়ে হয়েছে বলে জানায়। পরে আসামী রিপন ঐ রাতেই ভারতে পাচারের উদ্দেশ্যে সিমাকে যশোরের বেনাপোলে নিয়ে ধর্ষন করে। তাকে(সিমা) পাচার করবে বিষয়টি বুঝতে পেরে ২৭ সেপ্টেম্ববর রাতে কৌশালে পালিয়ে বাড়িতে চলে আসে এবং বিষয়টি পিতা-মাতাকে জানায়।

এ ঘটনায় সীমার বাবা ইদ্রিস মোল্যা ওই বছরের ৫ অক্টোবর বাদী হয়ে রিপন শেখকে আসামী করে নড়াইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে মামলা করেন। এ ঘটনায় আদালত ৫জন সাক্ষীর সাক্ষ্য গ্রহন শেষে আসামী রিপন শেখের বিরুদ্ধে আনীত নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী ২০০৩ এর ৬(১)/৯(১) ধারার অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমানিত হওয়ায় বিচারক এ রায় প্রদান করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc