Wednesday 2nd of December 2020 06:16:57 PM
Sunday 11th of October 2020 01:36:35 AM

নড়াইলে শারদীয় দূর্গোৎসব সুষ্টভাবে সম্পন্নের লক্ষ্যে মতবিনিময়

অন্য ধর্ম, জেলা সংবাদ, ধর্ম ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলে শারদীয় দূর্গোৎসব সুষ্টভাবে সম্পন্নের লক্ষ্যে মতবিনিময়

নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে আসন্ন শারদীয় দূর্গা উৎসব সুষ্ট ও সুন্দর ভাবে সম্পন্নের লক্ষ্যে বিভিন্ন পূজাঁ কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার টাউন কালীবাড়ী মন্দির প্রাঙ্গনে সামাজিক দুরত্ব বজায় রেখে জেলা পূজাঁ উদযাপন পরিষদ,নড়াইল শাখার আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক আনজুমান আরা এতে প্রধান অতিথি ছিলেন।
বাংলাদেশ পূজাঁ উদযাপন পরিষদ,নড়াইল জেলা শাখার সভাপতি অশোক কুমার কুন্ডু সভাপতিত্বে সভায় জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ সোহরাব হোসেন বিশ^াস, অতিরিক্ত পুলিশ সুপার শেখ ইমরান, জেলা আওয়ামীলীগের সভাপতি সুবাস চন্দ্র বোস ,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জিপি অ্যাডঃ অচিন কুমার চক্রবর্তী, বাংলাদেশ পূজাঁ উদযাপন পরিষদ,নড়াইল জেলা শাখা সাধারন সম্পাদক কোমল আখি বিশ^াস, হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদ,নড়াইলের সভাপতি মলয় কান্তি নন্দী, পৌর আওয়ামীলীগের সভাপতি মলয় কুমার কুন্ডু , পূজাঁ উদযাপন পরিষদ সদর উপজেলা শাখার সভাপতি নিখিল সরকার জেলা পূজাঁ উদযাপন পরিষদের নেতৃবৃন্দ, বিভিন্ন পূঁজা কমিটির কর্মকর্তাগন এ সময় উপস্থিত ছিলেন।
সভায় জানানো হয়, এ বছর জেলায় ৫৪৪ টি দূর্গা পূজাঁ অনুষ্ঠিত হবে। দুর্গা উৎসব সুষ্ঠ ও সুন্দর ভাবে সম্পন্ন করতে প্রতিটি মন্ডবে পুলিশ, আনসার মোতায়েন করা হবে, পাশাপাশি র‌্যাব ও পুলিশের ষ্ট্রাইকিং ফোর্স কাজ করবে এবং প্রতিটি উপজেলায় ১টি করে মোবাইল টিম থাকবে। করোনার ভাইরাস সংক্রামনের কারণে স্বাস্থ্যবিধি মেনে জনসমাগম এড়িয়ে চলতে হবে এবং প্রতিটি পুূজাঁ কমিটিকে স্বাস্থ্য সুরক্ষার ব্যাবস্থা করতে হবে।
এসময় প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার সহযোগীতার প্রদানের আশ্বাস প্রদানসহ এবং প্রশাসনকে সকল প্রকার সহযোগীতার জন্য জেলা পূজাঁ উদযাপন পরিষদ ও পূজাঁ কমিটির নেতৃবৃন্দকে অনুরোধ জানানো হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc