Monday 27th of January 2020 12:05:56 AM
Wednesday 7th of August 2019 10:58:21 PM

নড়াইলে লোহাগড়ায় শিশু শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলে লোহাগড়ায় শিশু শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার

নড়াইল প্রতিনিধি: নড়াইলের লোহাগড়ায় শিশু শ্রেণির ছাত্রী (৬) ধর্ষণের শিকার হয়েছে। এঘটনায় আজ বুধবার ভোর রাতে ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ আগষ্ট) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটলেও মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ধর্ষিতা শিশুকে তার বাবা-মা চিকিৎসার জন্য লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। বর্তমানে শিশুটি নড়াইল সদর হাসপাতালে ভর্তি রয়েছে। মল্লিকপুর ইউনিয়নের পাঁচুড়িয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।
ধর্ষিতা শিশুর মা(রাবেয়া বেগম) অভিযোগ করেন, তার মেয়েকে (শিউলী) মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে পাঁচুড়িয়া গ্রামের মৃত মোবারেক শেখের ছেলে চটপটি বিক্রেতা আকরাম শেখ (৫৫) কিছু খাবারসহ ১০ টাকা হাতে দিয়ে ফুসলিয়ে পাঁচুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পাশর্^বর্তী বাগানে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ওই শিশুর মা পরের বাড়িতে কাজ করেন এবং শিশুর পিতা (আকুব্বর শেখ) ভ্যান চালক।

পরের বাড়িতে কাজ করবার জন্যে চলে যাওয়ায় বাড়িতে ছিলেন না শিশুর মা। বাড়িতে এসে ওই শিশু তার ছোট বোন (৫) মরিয়মকে ঘটনার কথা জানালে মরিয়ম তার ফুপু রহিমাকে ঘটনা বলে দেয়। বিকালে শিশুটি কিছুটা অসুস্থ হয়ে পড়লে রহিমার কাছ থেকেই শিশুর মা ও বাবা বিষয়টি প্রথম জানতে পারে। এসময় শিশুটিও তার বাবা মাকে ঘটনা খুলে বলে। পরে রাত সাড়ে ৮টার দিকে চিকিৎসার জন্য লোহাগড়া হাসপাতালে শিশুটিকে আনে তার বাবা-মা।
লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের ডাক্তার রিপন কুমার ঘোষ বলেন, শিশুটির গোপন অঙ্গে ক্ষতের সৃষ্টি হয়েছে। উন্নত চিকিৎসার জন্য নড়াইল সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
লোহাগড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ মোকাররম হোসেন বলেন, এঘটনায় লোহাগড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত আকরামকে আজ বুধবার ভোর রাতে গ্রেফতার করা হয়েছে।
সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডাঃ মশিউর রহামন বাবু জামান, ধর্ষনের শিকার শিশুটির প্রাথমিক মেডিকেল সম্পন্ন হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc