Wednesday 20th of January 2021 06:36:17 AM
Sunday 29th of November 2020 12:36:57 AM

নড়াইলে রোহান হত্যা মামলার রহস্য উন্মোচন পিবিআই’র

অপরাধ জগত, আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলে রোহান হত্যা মামলার রহস্য উন্মোচন পিবিআই’র

৩ আসামীসহ লুন্ঠিত ইজিবাইক ও ফোন উদ্ধার,প্রাথমিকভাবে হত্যার দায় স্বীকার

নড়াইল প্রতিনিধিঃ  যশোর পিবিআই(পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) নড়াইলে ইজিবাইক চালক রোহান মোল্যা (১৯) হত্যা মামলার ৩আসামী গ্রেফতারসহ লুন্ঠিত ইজিবাইক ও মোবাইল ফোন উদ্ধার করেছে। অভিযুক্ত ৩জন শুক্রবার (২৭ নভেম্বর) বিকেলে মোঃ মোরশেদুল আলম, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, নড়াইল-এর আদালতে সোপর্দ করা হলে অভিযুক্তরা ১৬৪ ধারায় প্রাথমিকভাবে বিজ্ঞ আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে।

এ মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই, যশোর-এর পুলিশ পরিদর্শক গাজী মোঃ মাহবুবুর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দিনে ও রাতে পিবিআই যশোর জেলা ইউনিট ইনচার্জ পুলিশ সুপার রেশমা শারমিন-এর নেতৃত্বে একটি টিম সদরের হবখালী ইউনিয়নের কোমখালী গ্রামের আলীম মোল্লার পূত্র আল মামুন (১৯), মনজুর শেখের পূত্র শাহিন শেখ(১৯) এবং শহরের ভওয়াখালী এলাকার রফিক মিয়ার পূত্র মাসুদ রানাকে শহরের বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে অভিযুক্ত মামুন ও শাহীনের বাড়ির পাশের্^র পুকুর হতে নিহত রোহানের ব্যবহৃত মোবাইল ফোন এবং মাসুদের দেওয়া তথ্য মতে যশোর শহর থেকে লুন্ঠিত ইজিবাইক উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা জানিয়েছে, ইজিবাইকটি ছিনতাইয়ের পরিকল্পনা অনুযায়ী ২৪ নভেম্বর সন্ধ্যার দিকে সদরের বামনহাট এলাকায় একটি অনুষ্ঠান দেখতে যাওয়ার কথা বলে রোহান মোল্লার ইজিবাইক ভাড়া নেয়। বামনহাট পাকা রাস্তার উপর পৌছালে মামুন ও শাহীনসহ তাদের সহযোগীরা ইজিবাইক চালক রোহানকে শ^াসরোধে হত্যা করে মৃতদেহ ঘটনাস্থলে ফেলে ভিকটিমের মোবাইল ও ইজিবাইক নিয়ে পালিয়ে যায় এবং ঘটনার রাতেই মাসুদের কাছে ৮০ হাজার টাকায় ইজিবাইক বিক্রি করে মামুন ও শাহীন টাকা ভাগাভাগি করে নেয়। এ টাকার আংশিক উদ্ধার হয়েছে। বাকি টাকা উদ্ধারের চেষ্টা চলছে। মামলার তদন্ত কার্যক্রম অব্যহত রয়েছে।
জানা গেছে, বুধবার (২৫ নভেম্বর) সদরের তুলারামপুর ইউনিয়নের বামনহাট পাকা রাস্তার পাশর্^ হতে সদরের হবখালী ইউনিয়নের ডাঙ্গা সিঙ্গিয়া গ্রামের চাঁন মোল্যার পূত্র রোহান মোল্লা (২০) মৃতদেহ উদ্ধার করা হয়। উক্ত ঘটনায় নিহতের বাবা চাঁন মোল্যা বাদী হয়ে ঘটনার রাতে অজ্ঞাতনামা আসামী করে নড়াইল সদর থানার মামলা করে। উক্ত মামলাটি পিবিআই, যশোর জেলা স্ব-উদ্যোগ গ্রহণ করে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc