Sunday 20th of September 2020 08:15:09 PM
Monday 3rd of August 2015 03:21:17 PM

  নড়াইলে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন করলেন পুলিশ স্বামী

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
  নড়াইলে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন করলেন পুলিশ স্বামী

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৩আগস্ট,সুজয় কুমার বকসীঃ নড়াইলে যৌতুকের দাবিতে শামীমা শারমিন নাজ(৩৫) কে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে স্বামী পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে। আহতকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার গভীররাতে শহরের ভওয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত পুলিশ কর্মকর্তা খুলনার ডুমুরিয়া থানার (বর্তমানে সায়মিক বরখাস্ত) ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি(তদন্ত) কাজী কামাল হোসেন । বাড়ি নড়াইলের লোহাগড়া উপজেলার চাচইধানাইড় গ্রামে সে ওই গ্রামের কাজী আবু বক্করের ছেলে।

জানা গেছে, প্রায় ১৬ বছর পূর্বে প্রেম করে নড়াইল শহরের ভওয়াখালী এলাকার মৃতঃ মুক্তার হোসেনের মেয়ে শামীমা শারমিন নাজ এর সাথে নড়াইলের লোহাগড়া উপজেলার চাচইধানাইড় গ্রামের  কাজী আবু বক্করের ছেলে কাজী কামাল হোসেনের সাথে বিয়ে হয়। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। যৌতুকের দাবিতে বিভিন্ন সময়ে তাকে শারীরিকভাবে পিটিয়ে আহত করে।

সম্প্রতি শ্বাশুড়ির নামে ১০ শতক জমি বিক্রী করে ১০ লাখ টাকা যৌতুক দাবি করে কাজী কামাল হোসেন। টাকা দিতে অস্বীকার করায় শনিবার রাতে তাকে পিটিয়ে আহত করে।  আহত অবস্থায় তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খুলনার ডুমুরিয়া থানার (বর্তমানে সায়মিক বরখাস্ত) ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি(তদন্ত) কাজী কামাল হোসেনের নড়াইলের বাসার গিয়ে বাড়ীতে না পাওয়ায় ,তার সাথে ফোনে যোগাযোগ করলে তিনি জানান, পারিবারিক বিষয় নিয়ে ঝামেলা হয়েছে মাত্র।

নড়াইল সদর হাসপাতালে আর এম ও ডাঃ আছাদুজ্জামান মুন্সী জানান, হাসপাতালে চিকিসাধীন শামীমা শারমিন নাজ এর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মতিয়ার রহমান জানান, যে কোন নারী নির্য়াতনের বিরুদ্ধে আমরা,  আমি স্ব-প্রনোাদিত হয়ে থানার সাধারন ডায়েরী করেছি, ভিকটিমের পরিবার থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সমাজের নারী নির্যাতন বন্ধ করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এসব দোষী ব্যাক্তিকে আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি  প্রদান করবে এটাই প্রত্যাসা  ভুক্তভোগী পরিবারের।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc