Saturday 31st of October 2020 02:07:56 AM
Monday 6th of April 2015 07:21:34 PM

নড়াইলে মাশরাফি-বিন-মোর্ত্তজাকে গণসংবর্ধনার জন্য ব্যাপক প্রস্তুতি

ক্রিকেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলে মাশরাফি-বিন-মোর্ত্তজাকে গণসংবর্ধনার জন্য ব্যাপক প্রস্তুতি

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫এপ্রিল,সুজয় কুমার বকসীঃ ২০১৫ এর বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ দলের সফল অধিনায়ক নড়াইল এক্সপ্রেস মাশরাফি-বিন-মোর্ত্তজাকে ৭ এপ্রিল ( মঙ্গলবার) নড়াইল বাসীর পক্ষ থেকে গণসংবর্ধনা দেয়া হবে। এ উপলক্ষে নড়াইলে ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়েছে। জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে নড়াইলবাসির পক্ষ থেকে এ সংবর্ধনা প্রদান করা হবে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে বেসরকারি হেলিকপ্টার যোগে মাশরাফি নড়াইল হেলিপ্যাডে পৌঁছাবেন। সেখান থেকে সুসজ্জিত হাতি, গরু ও ঘোড়ার গাড়িসহ বিশাল গাড়িবহর নড়াইল শহর প্রদক্ষিণ শেষে মাশরাফির ছেলে বেলার খেলার মাঠ নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে নির্মিত গণসংবর্ধনার মঞ্চে মাশরাফিকে নিয়ে যাওয়া হবে। একইসাথে মাশরাফির গর্বিত ‘বাব-মা’কেও সংবর্ধনা প্রদান করা হবে। সংবর্ধনা শেষে অনুষ্ঠিত হবে সাংস্কৃতিক অনুষ্ঠান।

এ উপলক্ষে নড়াইল শহর এখন নতুন সাজে সাজানো হয়েছে। বিভিন্ন সংস্থা মাশরাফির উদ্দেশ্যে নির্মান করছে ত্বোরণ। আবার অনেক সংস্থা ও সংগঠনসহ ব্যক্তিগতভাবেও মাশরাফির বিভিন্ন পোজের ছবি দিয়ে তৈরি করছে বিভিন্ন মাপের বিলবোর্ড।

 

 

 

 

 

 

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc