Sunday 8th of December 2019 06:44:58 PM
Saturday 10th of August 2019 04:00:59 AM

নড়াইলে মাশরাফি বিন মর্তুজার উন্মুক্ত সংলাপ

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলে মাশরাফি বিন মর্তুজার উন্মুক্ত সংলাপ

নড়াইল প্রতিনিধিঃ নড়াইল সদরের মাইজপাড়ায় সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার জনসাধারনের সাথে উন্মুক্ত সংলাপ অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার বিকালে মাইজপাড়া বাসীর আয়োজনে মাইজপাড়া ইউনিয়নের মাইজপাড়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ উন্মুক্ত সংলাপ অনুষ্ঠিত হয়। এসময় বৃষ্টি উপেক্ষা করে মাইজপাড়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে সকল শ্রেণীর মানুষের ঢল নামে।
শুনানীতে সকল শ্রেণী পেশার প্রতিনিধিগণ মাইজপাড়ার কাঁচা রাস্তা পাকাকরণ, পুরাতন রাস্তা সংস্কার, ব্রীজ নির্মাণ, নদীখনন, মসজিদ, মন্দির, কবরস্থান ও শ্মশানে বরাদ্দ দেওয়া, বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ অনেক সমস্যা তুলে ধরেন।
সংলাপে মাশরাফী বিন মোর্ত্তজা বলেন “আমি বক্তব্য দিবো না,আপনাদের সমস্যা শুনতে আমি এসেছি।রাস্তা যেগুলোর সমস্যা আছে, রাতারাতি না হলেও এগুলো এই ৫ বছরে হবে। মসজিদ, মন্দিরের বিষয়ে সরাসরি আমার সাথে যোগাযোগ করবেন এগুলোর উন্নয়ন হবে।অনেক ধৈর্য ধরেছেন আপনারা আমি জানি, আর একটু অপেক্ষা করেন, দেখেন আমি কি করি। ডেঙ্গু নির্মূলে তিনি সচেতন থাকতে সকলকে অনুরোধ করেন। এছাড়া,প্রকৃত কৃষকদের নিয়ে সমিতি করতে বলেন যাতে সরকারি সুবিধা প্রকৃত কৃষকরাই পান।তিনি জানান,মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী।

কারা মাদক ব্যবসা করেন তা আমাকে জানান, কোন ভয় নেই। ভালো মানুষের সংখ্যা এখনও বেশি উল্লেখ করে তিনি তরুণদের মাদক ছেড়ে খেলার মাঠে আসতে আহবান জানান। সরকার থেকে যা আসে তা আপনাদের হক,এটা আমাদের নেতাদের হক না।এটা আপনারা বুঝে নিবেন।
সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, মাইজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জিল্লুর রহমান,আওয়ামীলীগ নেতা সৌমেন বসু, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ সহ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ ৯ টি ওয়ার্ডের গ্রামবাসী এ সময় উপস্থিত ছিলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc