Monday 14th of October 2019 04:49:10 PM
Tuesday 7th of April 2015 07:10:17 PM

নড়াইলে মাশরাফি বিন মতুর্জাকে রাজকীয় সংবর্ধনা

ক্রিকেট, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলে মাশরাফি বিন মতুর্জাকে রাজকীয় সংবর্ধনা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭এপ্রিল,সুজয় কুমার বকসীঃ নড়াইলে বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক নড়াইল এক্সপ্রেস মাশরাফি বিন মতুর্জাকে নড়াইলবাসি রাজকীয় সংবর্ধনার মাধ্যমে বরণ করে নিলো। প্রান গ্র“প ও জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ও নড়াইলের ১০টি সংগঠনের আয়োজনে সদ্য শেষ হওয়া বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশের পক্ষে দলকে যোগ্য নেতৃত্বের মাধ্যমে সফলতা এনে দেয়। দেশের ক্রিকেটকে তার যোগ্য নেতৃত্বে আরো এগিয়ে নেওয়ার প্রত্যায় নড়াইলবাসি মঙ্গলবার বিকালে রাজকীয়ভাবে এ বীরকে সংবর্ধনা  প্রদান করে।

বিকালে  ঢাকা থেকে হেলিকাপ্টার যোগে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের ( কুড়িরডোপ) মাঠে  এসে নামেন  এ বীর। সেখান থেকে কয়েক শ’মটর সাইকেল, গাড়ী, হাতি,ঘোড়ার গাড়ী,গরুর গাড়ীর সমন্বয়ে শোভাযাত্রা সহকারে তাকে নিয়ে আসা হয় নড়াইল সরকারি বালক বিদ্যালয় মাঠে সংবর্ধনা অনুষ্ঠানের মূল মঞ্চে। এ সময় নড়াইলের কৃতি সন্তানকে এক নজর দেখার জন্য রাস্তার দুপাশে প্রায় তিন কিলোমিটার এলাকা জুড়ে হাজার হাজার নারী.পুরুষ, শিশু কিশোর দাড়িয়ে তাকে অভিনন্দন জানায়।

একটি খোলা জীপে থাকা মাশরাফিও তাদেরকে হাত নেড়ে অভিনন্দন জানান। মাশরাফির স্মৃতি বিজরিত মাঠেই  বিকাল ৫টায়  তাকে ফুল দিয়ে বরণ করে নেন নড়াইলের হাজার হাজার মানুষ। মানুষের পদচারণায় নড়াইল সরকারি বালক বিদ্যালয়ের মাঠ জনসমুদ্রে পরিনত হয়।

এ সময় উপস্থিত ছিলেন  নড়াইল- ২ আসনের সাংসদ এ্যাডঃ শেখ হাফিজুর রহমান, নড়াইল  জেলা প্রশাসক আঃ গাফ্ফার খান, নড়াইল জেলা পরিষদ প্রশাসক এ্যডাঃ সুবাস চন্দ্র বোস , নড়াইল জেলা পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, মাশরাফি বিন মতুর্জার পিতা গোলাম মতুর্জা স্বপন, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকুসহ জেলার বিভিন্ন শ্রেণী-পেশা , রাজনৈতিক ও  সামাজিক নেতৃত্বদান কারি ব্যক্তি ও প্রতিষ্ঠান।

ফুলে ফুলে ডেকে দেওয়া হয় মাশরাফিকে। পরে নড়াইলের দু’ সংসদ সদস্য , জেলা প্রশাসন, নড়াইল জেলা পরিষদ , পুলিশ প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থা, নড়াইল প্রেসক্লাব, নড়াইল পৌরসভা , নড়াইল চেম্বার অব কমার্স প্রান গ্র“পসহ ১০টি প্রতিষ্ঠানের পক্ষ থেকে ক্রেস্টসহ বিভিন্ন প্রকার উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

 

 

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc