Sunday 27th of September 2020 12:43:13 AM
Wednesday 23rd of December 2015 11:34:17 PM

নড়াইলে বিদ্যালয়ের দূর্নীতিবাজ প্রধান শিক্ষকের অপসারনের

জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলে বিদ্যালয়ের দূর্নীতিবাজ প্রধান শিক্ষকের অপসারনের

 দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৩ডিসেম্বর,সুজয় কুমার বকসীঃ নড়াইল সদর উপজেলা বামনহাট উচ্চ বিদ্যালয়ের অবৈধ ভাবে নিয়োগপ্রাপ্ত দূর্নীতিবাজ প্রধান শিক্ষক দীপক কুমার সাহার স্বেচ্ছাচারিতা ও ষড়যন্ত্র মুলক কর্মকান্ডের প্রতিবাদে ও অপসানের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে এলাকাবাসীর আয়োজনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ম্যানেজিং কমিটির বিদ্যুৎসাহী সদস্য প্রনব রায়।

লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করেন, প্রধান শিক্ষক দীপক কুমার সাহা পূর্বে জেলার কালিয়া জেএমপি আলতাফ মোল্যা মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক থাকা কালে বিভিন্ন অনিয়ম ও নূর্নীতির অভিযোগে বখাস্ত হন। পরে বামনহাট উচ্চ বিদ্যালয়ের অবৈধ ভাবে নিয়োগপ্রাপ্ত হয়ে দূর্নীতিবাজ এই শিক্ষক, স্বেচ্ছাচারিতা, বিদ্যালয়ে অবস্থাপনা ও কর্তব্য অবহেলা এবং শিক্ষক নিয়োগের মাধ্যমে অর্থ আত্মসাৎ করে শিক্ষার পরিবশ নষ্ট করছে। এছাড়া বিভিন্ন সময়ে সন্ত্রাসীদিয়ে বিদ্যালয়ের শিক্ষক, সভাপতির উপর হামলা হামলা চালিয়ে আহত করে এবং হয়রানি মুলক মিথ্যা মামলা দিয়ে প্রতিষ্টানকে কলুশিত করছেন বলেও অভিযোগ করেন।

এসময় বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কার্ত্তিক গোলদার, রতন রায়, সমির বিশ্বাস, প্রশান্ত গোলদার, আনসার উদ্দিন, মুকুল বিশ্বাস, আবেনুর রহমান, অনিতা রায়, নিমায় চন্দ্র বিশ্বাস, নির্মল বিশ্বাসসহ বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc