নড়াইলে বিজয় দিবস বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে অনুষ্ঠিত

    0
    29

    নড়াইল প্রতিনিধি: নড়াইলে অনুষ্ঠিত “বিজয় দিবস বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে” এস, এম ,সুলতান একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। আজ মঙ্গলবার নড়াইল-২এর সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তুজার সার্বিক ব্যাবস্থাপনায় নড়াইল বীরশ্রেষ্ট নূর মোহম্মদ ষ্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় এস,এম সুলতান একাদশ ৭ রানে বীরশ্রেষ্ঠ নূর একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
    সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে ভার্চুয়াল প্রধান অতিথি হিসাবে যুক্ত ছিলেন যুব ও ক্রীড়া প্রতি মন্ত্রী মোঃ জাহিদ হাসান রাসেল।
    মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার খেলাধুলার ক্ষেত্রে খুবই আন্তরিক, সে জন্য দেশের ১৮৬ টি উপজেলায় শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে তৈরী করেছে। এ সরকার খেলা ধুলার জন্য যা করনীয় তা করে চলেছে। তিনি নড়াইলে বঙ্গবন্ধুর নামে এমন একটি খেলার উদ্যোগ নেয়ার জন্য সংসদ সদস্য মাশরাফিকে ধন্যবাদ জানান এবং নড়াইলে ক্রিড়ার উন্নয়নের জন্য ষ্টেডিয়ামসহ যা যা করনীয় তা তিনি করবেন বলেও প্রতিশ্রতি দেন।
    পরে সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তুজাসহ উপস্থিত অতিথিরা চ্যাম্পিয়ন এস,এম, সুলতান একাদশকে প্রাইজ মানি ৩ লক্ষ ও ট্রপি এবং রানার্স আপ বীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ একাদশকে ২লক্ষ টাকার চেক তুলে দেন।
    জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে সমাপনী ও পুরস্কার বিতরনী আয়োজক সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তুজা, বাংলাদেশ পুলিশের উপ-পুলিশ মহাপরিদর্শক (সিআইডির ডিআইজি) মোঃ শেখ নাজমুল আলম ,বিপিএম (বার) পিপিএম (বার), জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), স্পন্সর মীনা বাজার ও ওয়ালটন গ্রুপের কর্মকর্তা,রাজনীতিবিদ,সাংবাদিকসহ ক্রিকেট প্রেমী দর্শকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
    এস,এম, সুলতান একাদশ একাদশ প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৪ রান করে জবাবে নূর মোহম্মদ একাদশ-২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩৭ রান করে।
    এ র্টুর্নামেন্টে ম্যান অফ দা ফাইনাল হয়েছেন আল্ ইমরান, সর্বোচ্চ উইকেটের পুরস্কার পেয়েছেন আল আমিন, সর্বোচ্চ রানের পুরস্কার পেয়েছেন ফারদিন হাসান অনিক এবং ম্যান অফ দা টুর্নামেন্ট হয়েছেন রাজিবুল ইসলাম।
    এ টুর্নামেন্টে এক্সপ্রেস ফাউন্ডেশন, নূর মোহম্মদ একাদশ, বিজয় সরকার একাদশ, এস,এম, সুলতান একাদশ ও মোশলেম উদ্দিন একাদশ -৫টি দল অংশ করে।