Wednesday 21st of August 2019 02:12:56 AM
Friday 22nd of June 2018 04:06:06 PM

নড়াইলে প্রতিবন্ধী চুমকির সার্বিক দায়িত্ব নিলেন কয়েকজন

জীবন সংগ্রাম ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলে প্রতিবন্ধী চুমকির সার্বিক দায়িত্ব নিলেন কয়েকজন

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২২জুন,নড়াইল প্রতিনিধিঃ মেয়েটি মানসিক প্রতিবন্ধী। ১০বছর পূর্বে তার হত দরিদ্র বাবা মারা যায়। মা থেকেও নেই। বাবা মারা যাবার পর মা অন্যত্র বিয়ে করে সেখানে ঘর করছে। মেয়ের আর খোঁজ-খবর নেয় না। প্রতিবন্ধী এই মেয়ে কখনও বাবা-মায়ের আদর-যতœ, ¯েœহ-মায়া মমতা পায়নি। ছোট বেলা থেকেই অযতœ-অবহেলায় বস্তিতে বেড়ে উঠেছে। প্রকৃতির নিয়মেই সে এখন কিশোরি। অভাগা এই মেয়েটির নাম চুমকি। বাবার বাড়ি সদরের আউড়িয়া ইউনিয়নের সীমাখালী গ্রামে। এখন সেখানে তাদের আপন জন না থাকায় নড়াইল শহরের গো-হাটখোলা বস্তিতে দুঃসম্পর্কের এক আতœীয়র ঘরে থাকে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে‘ হৃদয়ে নড়াইল’-এর কয়েক বন্ধু ‘কিশোরি এই মেয়েটিকে রক্ষা করুন’ এ ধরনের একটি পোষ্ট দেওয়ার পর কয়েকজন জন দরদি মানুষ তার চিকিৎসাসহ সার্বিক দেখাশোনার দায়িত্বে এগিয়ে এসেছেন।

হৃদয়ে নড়াইল-এর এডমিন এফ.এম আমিরুল ইসলাম লিটু জানান, মেয়েটির চিকিৎসা হবে ঢাকা মানসিক হাসপাতালে। তাকে আর্থিকভাবে সাহায্য করার জন্য এগিয়ে এসেছেন ইউএস বাংলা এয়ারলাইন্সের ডি.এম.ডি মাহবুব ঢালী, নড়াইল-২ আসনের সম্ভাব্য এমপি প্রার্থী মোঃ হেমায়েত হোসেন হিমু,৩জন আমেরকিা প্রবাসি এবং নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন। সার্বিক দেখাশোনা এবং চিকিৎসার দায়িত্বে থাকবেন যমুনা ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তা শামীম আহমেদ।

শুক্রবার (২২জুন) সকাল ১০টায় নড়াইল চৌরাস্তা থেকে তাকে চিকিৎসার জন্য ঢাকায় রওনা হয়েছেন  ব্যাংকার শামীম আহমেদসহ ১০ জনের একটি দল। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম, নড়াইল প্রেস ক্লাবের সভাপতি অ্যাডঃ আলমগীর সিদ্দিকী, সাধারন সম্পাদক মীর্জা নজরুল ইসলাম, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক শরফুল আলম লিটু, হৃদয়ে নড়াইল-এর এডমিন এফ.এম আমিরুল ইসলাম লিটু প্রমুখ।

উল্লেখ্য, হৃদয়ে নড়াইল নামে এ সংগঠন নিজেরা বা চাঁদা তুলে নড়াইলের দরিদ্র মেধাবীদের লেখাপড়া করতে আর্থিক সহায়তা, চিকিৎসা সহায়তা, দরিদ্রদের শাড়ি-লুঙ্গি এবং এতিমদের সহায়তা করে আসছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc