Thursday 13th of August 2020 11:47:42 AM
Wednesday 8th of July 2020 11:06:30 PM

নড়াইলে প্রতিদিনই বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা

জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলে প্রতিদিনই বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা

নড়াইল প্রতিনিধিঃ প্রতিদিনই নড়াইলে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে ১৮ জনের করোনা শনাক্ত হয়েছে।এর মধ্যে আক্রান্তের হার লোহগড়ায় সবচেয়ে বেশি, এ কারণে লোহাগড়া উপজেলার লোহাগড়া পৌরসভাকে আগামী ২১ জুলাই পর্যন্ত আন্ডার আইসোলেশন এর আওতায় রেখে লকডাউন ঘোষণার সিদ্ধান্ত গ্রহন করে লোহাগড়া উপজেলা প্রশাসন।
আজ বুধবার বিষয়টি নিশ্চিত করে সিভিল সার্জন ডাঃ মোঃ আবদুল মোমেন জানান, জেলার সদরে ২ জন, লোহাগড়া উপজেলায় ১৫ জন ও কালিয়ায় উপজেলায় ১ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের নিজ নিজ বাসায় আইসোলেশনে রাখা হয়েছে এবং তারা সুস্থ্য আছেন। তিনি আরও জানান, এ নিয়ে নড়াইল জেলায় এ পর্যন্ত পুলিশ সদস্য , চিকিৎসক ও ব্যাংক কর্মকর্তাসহ সর্বমোট ৩২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চিকিৎসকসহ ১১৮জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ৭জন মারা গেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, জেলায় এ পর্যন্ত ৩শত ২৩ জন করোনায় আক্রান্তের মধ্যে সদরে ১০১ জন, লোহাগড়ায় ১৮৬জন ও কালিয়ায় ৩৬ জন।এর মধ্যে সুস্থ হয়েছে ১১৮ জন এবং ৭ জনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত ১৯৮ জন পজেটিভ আছে। দিনের ৫৩ টি নমুনা সংগ্রহসহ এ পর্যন্ত মোট ১৯৯৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে, ১৯৪২টি রির্পোট পাওয়া গেছে,বাতিল হয়েছে ১৭৫ টি। ৬৬ টি নমুনা পেন্ডিং রয়েছে।
এ পযর্ন্ত জেলায় ১৮২৯জন হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে, ছাড়পত্র পেয়েছে ১৮২৩ জন। আইসুলেশনে রোগীর সংখ্যা ২০৫ জন।হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ১৬ জন।
এ পর্যন্ত মোট ১৯৪২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে, ১৮৯৫টি রির্পোট পাওয়া গেছে,বাতিল হয়েছে ১৭৫ টি। ৬০ টি নমুনা পেন্ডিং রয়েছে। এ পযর্ন্ত জেলায় ১৮২৩জন হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে, ছাড়পত্র পেয়েছে ১৮২০ জন। আইসুলেশনে রোগীর সংখ্যা ১৮৭ জন।হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ১৪ জন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc