নড়াইলে পৌর কর্মকর্তা-কর্মচারীদের পূর্ণদিবস কর্মবিরতি

    0
    327

    পৌর কর্মকর্তা-কর্মচারীদের বেতন ভাতা ও পেনশন সহ অন্যান্য সুবিধাদি রাষ্ট্রীয় কোষাগার হতে প্রদানের দাবিতে নড়াইলে দু’দিনের পূর্ণদিবস কর্মবিরতি চলছে

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫জানুয়ারী,নড়াইল প্রতিনিধিঃ     পৌর কর্মকর্তা-কর্মচারীদের বেতন ভাতা ও পেনশন সহ অন্যান্য সুবিধাদি রাষ্ট্রীয় কোষাগার হতে প্রদানের দাবিতে নড়াইলে দু’দিনব্যাপী পূর্ণদিবস কর্মবিরতি শুরু হয়েছে।আজ সোমবার (১৫ জানুয়ারী) সকাল থেকে নড়াইল পৌরসভার সার্ভিস এসোসিয়েশনের উদ্যোগে এ কর্মবিরতি চলছে।
    সকাল থেকে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা পৌর কার্যালয়ে তালা ঝুলিয়ে পৌর কার্যালয়ের সামনে অবস্থান নিয়েছেন। কর্মবিরতি পালনকালে তাদের ন্যায্য দাবি মেনে নেয়ার জন্য সরকারের প্রতি জোর আহবান জানিয়ে বক্তব্য দেন বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী সার্ভিস এসোসিয়েশন নড়াইল জেলা কমিটির সভাপতি সাইফুজ্জামান, মহিলা সাংগঠনিক সম্পাদক শাহিনা আক্তার, নড়াইল পৌর কর্মকর্তা-কর্মচারী ইউনিয়নের সভাপতি বিকাশ কুমার গাঙ্গুলী, সাধারণ সম্পাদক এহসানুল হক সহ অনেকে।
    বক্তারা তাদের দাবি-দাওয়া মেনে নেয়ার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান।
    বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী সার্ভিসএসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির আহবানে নড়াইল সহ কালিয়া ও লোহাগড়া পৌরসভাতেও দুদিনব্যাপী পূর্ণদিবস কর্মবিরতি চলছে।
    এদিকে দুদিনের পূর্ণ দিবস কর্মবিরতির ফলে পৌর মেয়র ও কাউন্সিলরা কোন কাজকর্ম করতে পারেননি। নাগরিকরাও তাদের সেবা থেকে বি ত হচ্ছেন। অনেকই পৌর কার্যালয়ে বিভিন্ন সমস্যা নিয়ে আসলেও কোন সেবা না পেয়ে ফিরে গেছেন।