Monday 21st of September 2020 08:55:25 PM
Saturday 1st of August 2015 02:22:46 PM

নড়াইলে পুলিশের হামলায় ২সাংবাদিক আহতঃঅভিযুক্ত বরখাস্ত

জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলে পুলিশের হামলায় ২সাংবাদিক আহতঃঅভিযুক্ত বরখাস্ত

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০১ আগস্ট,সুজয় কুমার বকসীঃ নড়াইলে সাদা পোষাকের পুলিশের হামলায় যায়যায়দিন পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ আল আমীন ও চ্যানেল নাইন এর জেলা প্রতিনিধি মোঃ ইমরান হোসেন আহত হয়েছে। এ ঘটনায় দোষী পুলিশকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।  আহত আল আমীনকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং ইমরান হোসেন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায় নড়াইল জেলা শিল্পকলা একাডেমী চত্বরে।

আহত সাংবাদিক ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেল থেকে নড়াইল জেলা শিল্পকলা একাডেমীর হল রুমে কবি বাঙ্গাল আবু সাইদের জন্মবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠান চলছিল। সন্ধ্যার দিকে সংবাদ সংগ্রহের জন্য ওই দুই সাংবাদিক শিল্পকলা একাডেমীর হল রুমে ঢুকতে গেলে সাদা পোষাকের এক পুলিশ কনষ্টেবলের সাথে ধাক্কা লাগে। এ ঘটনা নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে সাদা পোষাকের শোয়েব নামে ওই পুলিশ কনষ্টেবল দাম্ভিকতার সাথে বলে আমার এক্সট্রা পাওয়ার আছে।পুলিশ হচ্ছে লাইসেন্সধারি মাস্তান।

একথা বলে সাংবাদিক দু’জনকে ওই পুলিশ এলোপাতাড়ি মারপিট করে।   ওই সময়  দায়িত্বরত   পোশাকপরা পুলিশ সদস্য শ্যামল. আলমগীর, হাসিব মাহাবুবসহ কয়েকজন তাদের ধরে রাখে। পরে অন্য সাংবাদিকরা আহতদের নড়াইল সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক আল আমীনের অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসার জন্য ভর্তি করেন এবং ইমরান হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

নড়াইলের পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম জানান, দোষি পুলিশ সদস্য শোয়েবকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মেনহাজুল আলম, সহকারী পুলিশ সুপার(সার্কেল) আব্দুল্লাহ আল মাসুদ সদর হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিকে দেখতে যান এবং তার চিকিৎসার খোঁজ খবর নেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc