Saturday 22nd of September 2018 04:41:18 PM
Wednesday 11th of October 2017 04:14:28 PM

নড়াইলে পুলিশের অভিযানে ৮মাদক ব্যবসায়ীসহ ৪৫জন আটক

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলে পুলিশের অভিযানে ৮মাদক ব্যবসায়ীসহ ৪৫জন আটক

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১১অক্টোবর,নড়াইল প্রতিনিধিঃনড়াইল জেলায় পুলিশের বিশেষ অভিযানে ৮ মাদক ব্যবসায়ী ও এক বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ বিভিন্ন মামলা ও অভিযোগে ৪৫ জনকে আটক করেছে পুলিশ। এ সময় ১৪১ পিস ইয়াবা, ৩৩ গ্রাম গাঁজা ও এক লিটার দেশি মদ উদ্ধার করা হয়।
পুলিশের নিয়ন্ত্রন কক্ষ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্তু জেলার ৪ টি থানায় অভিযান চালিয়ে ৮ মাদক ব্যবসায়ী ও এক বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ বিভিন্ন মামলা ও অভিযোগে ৪৫ জনকে আটক করা হয়। এর মধ্যে নড়াইল সদর থানা পুলিশ ৩ মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলা ও অভিযোগে ১৪ জন, লোহাগড়া থানা পুলিশ ৩ মাদক ব্যবসায়ী ও এক বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ ১৫ জন, কালিয়া থানা পুলিশ ১ মাদক ব্যবসায়ীসহ ৮ জন এবং নড়াগাতী থানা পুলিশ ১ মাদক ব্যবসায়ীসহ ৮ জনকে আটক করে। এসব ঘটনায় ৪টি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মোট ১১টি মামলা দায়ের করা হয়েছে ।
পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম জানান, জেলার আইন শৃংঙ্খলা স্বাভাবিক রাখতে এবং মাদক ব্যবসায়ী ও অপরাধীদের বিরুদ্ধে অভিযান অব্যহত রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc