Wednesday 29th of January 2020 01:05:58 AM
Sunday 8th of December 2019 12:40:56 AM

নড়াইলে পরিবার কল্যান সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলে পরিবার কল্যান সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন

নড়াইল প্রতিনিধি: “ পরিবার পরিকল্পনা সেবা গ্রহন করি,কৈশোরকালীন মাতৃত্ব রোধ করি” এ শ্লোগানকে সামনে নিয়ে নড়াইলে পরিবার কল্যান সেবা ও প্রচার সপ্তাহের ( ৭-১২ ডিসেম্বর ) উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে । আজ শনিবার নড়াইল মা ও শিশু কল্যান কেন্দ্রে পরিবার পরিকল্পনা বিভাগ ,নড়াইলের আয়োজনে এ সপ্তাহের উদ্বোধন করেন প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আনজুমান আরা।
পরিবার পরিকল্পনা বিভাগ ,নড়াইলের উপ-পরিচালক মোঃ শামসুল আলমের সভাপতিত্বে সভায় সিভিল সার্জন ডাঃ নুপুর কান্তি দাস, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, নড়াইল মা ও শিশু কল্যান কেন্দ্রের ডাঃ আব্দুল মান্নানসহ সরকারি কর্মকর্তা, পরিবার পরিকল্পনা বিভাগ ও নড়াইল মা ও শিশু কল্যান কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারি, সাংবাদিকগণ এ সময় উপস্থিত ছিলেন।
এ সপ্তাহে (৭-১২ ডিসেম্বর) পরিবার পরিকল্পনা কার্যক্রমের বিভিন্ন বিষয়ে জনসচেতনতা বৃদ্ধির জন্য প্রচার প্রচারনা,লিফলেট বিতরণ ও উদ্বুদ্ধকরণ,স্থায়ী ও দীর্ঘ মেয়াদী পদ্ধতির ক্যাম্প আয়োজন, আবাসন ও আশ্রায়ন প্রকল্পে মা ও কিশোরী সমাবেশ বাড়ি বড়ি গিয়ে পরিবার পরিকল্পনা, মা ও শিু- কৈশর স্বাস্থ্য এবং বাল্য বিয়ে ও কৈশরকালীন সন্তান ধারনের কুফল সম্পর্কে ধারনাসহ পরিবার পরিকল্পনা বিষয়ের উপর বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করা হবে।
অনুরুপ কর্মসুচি জেলার অন্যান্য উপজেলাও অনুষ্ঠিত হচ্ছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc