Monday 25th of March 2019 09:49:18 AM
Saturday 9th of March 2019 05:21:21 PM

নড়াইলে নড়াগাতিতে সড়ক দুর্ঘটনায় দুই বন্ধু নিহত,আহত-২

জেলা সংবাদ, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলে নড়াগাতিতে সড়ক দুর্ঘটনায় দুই বন্ধু নিহত,আহত-২

নড়াইল প্রতিনিধিঃ নড়াইল জেলার কালিয়া উপজেলার কালিয়া-চাপাইল সড়কের নড়াগাতির থানার বাগুডাঙ্গা বটতলা এলাকায় ট্রাক ও মোটর সাইকেলের সংঘর্ষে দুই বন্ধু নিহত হয়েছে। এসময় অপর এক বন্ধু ও ট্রাকের হেলপার গুরুতর আহত হয়েছে। শনিবার দুপুরে এ দূর্ঘটনা ঘটে।

নিহত দুই বন্ধু হলো নড়াগাতি থানার যোগানিয়া গ্রামের মিলন ঘোষের ছেলে বিপ্লব ঘোষ (১৫) ও একই থানার নলামারা গ্রামের অজিত বিশ্বাসের ছেলে শান্ত বিশ্বাস (১৫)।

নড়াগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলমগীর কবির জানান, যোগানিয়া গ্রামের মিলন ঘোষের ছেলে বিপ্লব ঘোষ (১৫), বাবু সরকারের ছেলে বাঁধন সরকার (১৫) ও নলামারা গ্রামের অজিত বিশ্বাসের ছেলে শান্ত বিশ্বাস (১৫) মোটর সাইকেল নিয়ে ঘুরতে বের হয়। এরা তিন বন্ধু বাগুডাঙ্গা থেকে চাপাইল ঘাটের দিকে যাচ্ছিল। বাগুডাঙ্গা বড় মাঠ এলাকায় ট্রাকের ধাক্কায় তিনবন্ধু ও ট্রাকের হেলপার গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক বিপ্লব ঘোষ ও শান্ত বিশ^াসকে মৃত ঘোষণা করেন।

আহত অপর বন্ধু বাঁধন সরকার (১৬) ও ট্রাকের হেলপার বাগুডাঙ্গা গ্রামের কুদ্দুস মোল্যার ছেলে ইরশাদকে (২৮) গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে বাধনের অবস্থা আশংকাজনক হওয়ায় গোপালগঞ্জ হতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc