Sunday 15th of December 2019 12:45:07 AM
Saturday 20th of July 2019 11:59:52 PM

নড়াইলে নিজের পোষা সাপের কামড়ে সাপুড়ের মৃত্যু

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলে নিজের পোষা সাপের কামড়ে সাপুড়ের মৃত্যু

নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে নিজের পোষা বিষধর সাপকে খাবার খাওয়াতে গিয়ে দংশনে আনোয়ার হোসেন (৪০) নামে এক সাপুড়ের মৃত্যু হয়েছে। শনিবার (২০ জুলাই) দুপুরে তার মৃত্যু হয়।
নড়াইল জেলার উত্তর সীমান্তবর্তী মাগুরা জেলার গঙ্গারামপুর গ্রামে আনোয়ার হোসেনের বাড়ি । পিতার নাম কাশেম আলী।

গঙ্গারামপুর গ্রামের প্রতিবেশি পল্লব জানান, আনোয়ার হোসেন পেশায় একজন সাপুড়ে। বিভিন্ন এলাকার মানুষকে সাপে কাটলে তিনি ঝাড়ফুক ও গাছ খাইয়ে সুস্থ্য করে তুলেছেন। তিনি কয়েকটি বিষধর সাপ পুষতেন।

আনোয়ার শনিবার বেলা ১০টার দিকে তার নিজের পোষা সাপকে মাছ খাওয়াতে যান। এসময় একটি বিষধর সাপে দংশন করলে কিছু গাছ-গাছড়া খেয়ে ঘুমিয়ে পড়েন। বেলা ১টার দিকে অসুস্থ্য হয়ে পড়লে পরিবারের সদস্যরা তাকে নছিমন যোগে নড়াইল সদর হাসপাতালে নিয়ে বেলা সোয়া ২টার দিকে ভর্তি করেন। কিন্তু নড়াইল সদর হাসপাতালে সাপের কামড়ের প্রতিশেধক এন্টিভেনাম না থাকায় বিনা চিকিৎসায় বিকাল সোয়া চারটার দিকে মারা যান।

জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক মোঃ মিজানুর রহমান জানান, হাসপাতালে সাপে কাটা রোগীর প্রতিশেধক এন্টিভেনাম না থাকায় বাইরের থেকে কিনতে বলা হয়। কিন্তু রোগীরা বিভিন্ন দোকানে ঘুরে ওষুধ পেলেও বাকি না দেয়ায় ওষুধ প্রয়োগ করা সম্ভব হয়নি। পরে রোগীর মৃুত্যু হয়।

নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আফম মশিউর রহমান বাবু বলেন, ‘এই মুুহুর্তে হাসপাতালে সাপে কাটা রোগীর জন্য ব্যবহৃত এন্টিভেনাম সরবরাহ নেই। তবে যাতে দ্রুত এন্টিভেনাম বরাদ্দ পাওয়া যায় সে জন্য চেষ্টা চলছে।’


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc