Wednesday 25th of April 2018 08:15:03 PM
Saturday 14th of April 2018 06:13:45 PM

নড়াইলে নানা আয়োজনে বর্ষবরণ উৎসবের সূচনা


জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলে নানা আয়োজনে বর্ষবরণ উৎসবের সূচনা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৪এপ্রিল,নড়াইল প্রতিনিধিঃ ১লা বৈশাখ ১৪২৫ শুভ নববর্ষ। নতুন বছরকে বরণ করে নিতে নড়াইল সুলতান ম ও জেলা শিল্পকলা একাডেমি চত্বরে ৫ দিনব্যাপী মেলার আয়োজন করা হয়েছে। শনিবার সকাল ৮ টায় বর্ষবরণ উদ্যাপন পর্ষদের আয়োজনে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মে মঙ্গলপ্রদীপ জ্বেলে অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরী। এর আগে সকাল সাড়ে ৬ টায় শতাধিক শিল্পীর কন্ঠে প্রভাতি গানের মধ্য গিয়ে নতুন বছরকে বরণ করা হয়।

সকাল ৮ টায় সুলতান ম থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে এসে শেষে হয়। এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ সোহবাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার মোহাম্মদ জসিমউদ্দিন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ ইয়ারুল ইসলাম,বর্ষবরণ উদযাপন পর্ষদের সভাপতি প্রফেসর মুন্সি হাফিজুর রহমান, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের উপাধাক্ষ বরুন কুমার বিশ^াস,সদস্য সচিব মলয় কুমার কুন্ডু, নড়াইল প্রেসক্লাবের সভাপতি আ্যাডঃ আলমগীর সিদ্দিকীসহ সাংস্কৃতিক কর্মি, রাজনীতিবিদ, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

৫ দিনব্যাপী কর্মসূচির মধ্যে রয়েছে মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন, শোভাযাত্রা, কবিতা আবৃত্তি, চিত্রাংকন,হাতের লেখা,লাঠি খেলা, লোক নৃত্য,লোক সংগীত, ভলিবল ও আরচারি প্রতিযোগীতা , গ্রামীন খেলা ধুলা, আলোচনাসভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com