নড়াইলে নানা আয়োজনের মধ্য দিয়ে শুরু হচ্ছে

    0
    9

    ৬ দিনব্যাপি চৈত্র সংক্রান্তি ও  বৈশাখী মেলা

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১১এপ্রিল,নড়াইল প্রতিনিধিঃ  পুরানো বছরকে বিদায় জানিয়ে নতুন বছরকে বরণ করতে নড়াইলে নানা আয়োজনের মধ্য দিয়ে শুরু হচ্ছে ৬ দিনব্যাপি চৈত্র সংক্রান্তি ও  বৈশাখী মেলা। বৈশাখের প্রথম দিন শুক্রবার সকালে সুলতান মে  ‘শত কন্ঠে’ প্রভাতি অনুষ্ঠানের মধ্য দিয়ে নতুন বছরকে বরণ করা হবে।

    জেলা প্রশাসন ও  বর্ষবরণ উদ্যাপন পর্ষদ-১৪২৪ এর আয়োজনে বৃহস্পতিবার (১৩ এপ্রিল) থেকে ৬ দিনব্যাপি সুলতান ম  ও শিল্পকলা একাডেমী মে  পৃথকভাবে বিভিন্ন আয়োজনের মধ্যে রয়েছে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা, শিশুদের চিত্র প্রদর্শনী, চিত্রাংকন, কবিতা,সুন্দর হাতের লেখা, লোক সঙ্গীত, লোক নৃত্য ও যেমন খুশি তেমন সাজ, ঘড়ি ওড়ানো প্রতিযোগিতা, বালিশ বদল, কাবাডি, ভলিবল খেলা ও দড়া টানাটানি প্রতিযোগিতা, গ্রামীন লাঠি খেলা, আলোচনা সভা এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

    নড়াইল বর্ষবরণ উদ্যাপন পর্ষদের আহবায়ক প্রফেসর মুন্সী হাফিজুর রহমান বলেন, সমাজ থেকে জঙ্গীবাদ, দূর্নীতি, সন্ত্রাসকে মুছে দেওয়ার প্রতিজ্ঞা নিয়ে এবার নতুন বছরকে বরণ করা হবে। আমাদের প্রস্তুতি শেষ পর্যায়ে। এবার ২০টি স্থানীয় সাংস্কৃতিক সংগঠন বৈশাখী মেলায় সুলতান মে  সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করবে বলে তিনি জানান।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here