নড়াইলে ধবংস করা হলো ১৯ লাখ টাকার মাদক দ্রব্য

    0
    6

    নড়াইল প্রতিনিধি:   নড়াইলে প্রায় ১৯ লাখ টাকার মাদকদ্রব্য বুলডোজার দিয়ে ধবংস করা হয়েছে। জেলা পুলিশ এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, নড়াইল রবিবার বিকালে নড়াইল জেলা প্রশাসকের কার্যালয়ের পাশে চীফ জুডিসিয়াল আদালত চত্বরে এগুলো ধংস করেন।

    নড়াইল সদর থানার মামলা নং -২৭ (২৪/৪/২০১৪),১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) এর ৩(ক) ধারায় ৯৬৫ বোতল ফেন্সিডিল ও অন্যান্য   মামলার প্রায় ১৯ লক্ষ টাকার  মোট ১১০১ বোতল ফেন্সিডিল,২৬৬  পিচ ইয়াবা,২২১৭ গ্রাম গাজাঁ ধবংস করা হয়।

    এসময় সিনিয়র জুডিসিয়াল ম্যাজিট্রেট আদালত-১ এর বিচারক মোঃ মোরশেদুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ রিয়াজুল ইসলাম,  অতিরিক্ত পুলিশ সুপার শেখ ইমরান, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক বিদ্যুত বিহারী নাথসহ জেলা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তাগন , সাংবাদিক এ সময় উপস্থিত ছিলেন।

    অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ রিয়াজুল ইসলাম বলেন, মুজিব বর্ষে নড়াইল জেলা পুলিশ মাদক নিয়ন্ত্রনে বিশেষ ভুমিকা পালন করছি। নড়াইল জেলাকে মাদকমুক্ত জেলা হিসাবে ঘোষনা করতে বদ্ধ পরিকর।

    মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নড়াইল শাখার পরিদর্শক বিদ্যুৎ বিহারী জানান,ফেনসিডিলগুলো বিভিন্ন মামলার আলামত হিসেবে পুলিশ হেফাজতে মজুদ রাখা ছিল। আদালতের বিচারকার্য সম্পন্ন হওয়ায় আজ তা প্রকাশ্যে ধংস করা হয়।