Monday 28th of September 2020 08:41:49 PM
Wednesday 13th of January 2016 11:27:51 PM

নড়াইলে ডিবি পরিচয়ে ব্যবসায়ীসহ ৪জনকে অপহরণের অভিযোগ

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলে ডিবি পরিচয়ে ব্যবসায়ীসহ ৪জনকে অপহরণের অভিযোগ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৩জানুয়ারীঃ নড়াইলের এক ব্যবসায়ী (বিকাশ এজেন্ট), তার কর্মচারি ও দুই আতœীয়সহ ৪জনকে ডিবি পুলিশ পরিচয়ে অপহরণের অভিযোগ পাওয়া গেছে।

স্বজনদের অভিযোগে জানা গেছে, মঙ্গলবার (১২জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে ডিবি পুলিশ পরিচয়ে ৬/৭জনের একটি সশস্ত্রদল শহরের রূপগঞ্জ বাজারের ব্যবসায়ী বিকাশ এজেন্ট সাবের হোসেন জিকুর ব্যবসা প্রতিষ্ঠান শিকদার টেলিকমে হানা দেয়। তারা জিকুর বিরুদ্ধে অবৈধ অর্থ লেনদেনের অভিযোগ রয়েছে দাবি করে কিছু বুঝে ওঠার আগেই জিকুসহ তার কর্মচারি মোঃ মাসুদ ও দোকানে থাকা মামাতো ভাই আবিদুর রহমান এবং খালাতো ভাই শাহাবাজ উদ্দিন সজিবকে অস্ত্রের মুখে একটি মাইক্রোবাসে তুলে অজ্ঞাতস্থানে নিয়ে যায়। বিষয়টি রাত সাড়ে ১১টার দিকে জিকু চাচা আলমগীর শিকদার সদর থানায় উপস্থিত হয়ে ওসি সুভাস বিশ^াসকে জানান। কিন্তু এ ধরণের কোন ঘটনার খবর তাকে ডিবি পুলিশ জানায়নি। তিনি এব্যাপারে খোঁজ খবর নিয়ে জানাবেন বলে আলমগীরকে আস্বস্ত করেন।

এদিকে সকাল ৮টা পর্যন্ত অপহরণকারীদের বিষয়ে নিশ্চিত হতে না পেরে এবং অপহৃতদের খোঁজ না পাওয়ায় তাদের মা-বাবাসহ আত্মীয়-স্বজনেরা মারাত্মকভাবে দুঃশ্চিন্তায় পড়ে। স্থানীয় ব্যবসায়ী মহলও এঘটনায় আতংকগ্রস্থ হয়ে পড়েন।

এব্যাপারে পুলিশ সুপার সরদার রকিবুল ইসলামের সাথে বুধবার সকাল সাড়ে ৭টায় যোগাযোগ করা হলে তিনি বলেন, তাঁর কাছে এ ব্যাপারে কোন ইনফরমেশন নেই। তবে নড়াইলে এধরনের ঘটনা যারাই করুক তাদের খুঁজে বের করা হবে। পরে সকাল ১১টার দিকে তিনি আবার জানান, ঢাকায় যোগাযোগ করে তিনি জানতে পেরেছেন একটি অভিযোগের ভিত্তিতে ঢাকা থেকে ডিবি পুলিশের একটি বিশেষ দল ব্যবসায়ী জিকুসহ ৪জনকে আটক করেছে। তবে, স্থানীয় পুলিশকে বিষয়টি ঢাকা ডিবির জানানো উচিৎ ছিল। তাহলে এধরনের আতংকের সৃষ্টি হতো না।  এব্যাপারে এলাকায় চা ল্যের সৃষ্টি হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc