নড়াইলে ট্রাকের ধাক্কায় মাড়াই গাড়ীর চালক নিহত আহত-১

0
30
নড়াইলে ট্রাকের ধাক্কায় মাড়াই গাড়ীর চালক নিহত আহত-১

সুজয় বকসী,নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের তুলারামপুরে বালু বোঝাই ট্রাকের ধাক্কায় ধান মাড়াই গাড়ীর চালক নিহত এবং প্রাক্তন ইউপি মেম্বর গুরুতর আহত হয়েছেন। ৩১ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যার দিকে নড়াইল-যশোর সড়কে সদরের তুলারামপুর ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও সদর হাসপাতাল সূত্রে জানা গেছে, সদরের মুলিয়া ইউনিয়নের দুর্বাজুড়ি গ্রামের সম্পদ হালদারের পূত্র শতদল হালদার (৩০) সদরের তুলারামপুর বাজার থেকে ধান মাড়াইয়ের গাড়ী চালিয়ে নিজ এলাকায় আসছিলেন। পথিমধ্যে তুলারামপুর বাজারের পার্শ্বে নির্মানাধীন ব্রীজের পূর্ব পার্শ্বে আসলে পিছন থেকে একটি বালু বোঝাই ট্রাক ধাক্কা দিলে শতদল এবং গাড়ীতে অবস্থান করা একই গ্রামের টিকেন বিশ্বাসের পূত্র ৬নং ওয়ার্ডের সাবেক মেম্বর প্রবীর বিশ্বাস (৪৫) গুরুতর আহত হয়। পরে সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মেম্বর প্রবীর সদর হাসপাতালে চিকিৎসাধীন।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শওকত কবির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ দূর্ঘটনায় একজন মারা গিয়েছে এবং একজনকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শহরের নতুন বাস টার্মিনাল এলাকা থেকে ট্রাকটি আটক করা হয়েছে। তবে ড্রাইভার পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here