নড়াইলে গৃহবধুকে কুপিয়ে হত্যাঃস্বামী গুরুতর আহত

    0
    3

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,৩১মার্চ,নড়াইল প্রতিনিধিঃনড়াইলের নড়াগাতী থানার কচুডাঙ্গা গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে রুমী বেগম (২৫) নামে এক গৃহবধুকে কুপিয়ে হত্যা করেছে প্রতিবেশী। এসময় নিহতের স্বামী বাবুল শেখকে ও (২৯) কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে।
    পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে দুলু শেখ তার প্রতিবেশী  বাবুল শেখের বাড়িতে চড়াও হয়। এসময় বাবুল শেখকে বেপরোয়াভাবে কোপাতে থাকলে তার  স্ত্রী রুমী বেগম ঠেকাতে যায়। এসময় রুমী বেগমর মাথায় কোপ লাগলে কিছুক্ষণের মধ্যেই তার মৃুত্য হয়। গুরুতর জখম অবস্থায় বাবুল শেখকে গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
    নড়াগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুবুর রহমান জানান, বাবুল শেখের প্রতিবেশির সাথে বেশ কিছুদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছে। বৃহস্পতিবার বাবুল শেখ এ ব্যাপারে আদালতে মামলা করতে যায়। এতে ক্ষিপ্ত হয়ে দুলু শেখ আজ (শুক্রবার) ভোর সাড়ে ৪টার দিকে  প্রতিবেশি বাবুল শেখের  বাড়িতে হামলা করে। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটকের জোর চেষ্টা চলছে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here