Sunday 25th of October 2020 07:34:41 AM
Wednesday 17th of June 2015 10:01:09 PM

নড়াইলে কৃষি উপকরন বিতরন

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলে কৃষি উপকরন বিতরন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৭জুন: নড়াইলে কৃষি উপকরন বিতরন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সদর উপজেলা পরিষদ চত্বরে সদর উপজেলার নির্বাচিত পানি ব্যবস্থাপনা ২৫ টি দলের মাঝে কৃষি যন্ত্রপাতি (পাওয়ারটিলার, পাওয়ার থ্রেসার, লো-লিফটপাম্প) বিতরণ করা হয় । সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক আব্দুল গাফফার খান নির্বাচিত পানি ব্যবস্থাপনা দলের প্রতিনিধিদের কাছে এ কৃষি উপকরণ প্রদান করেন।

নেদারল্যান্ড সরকার আর্থিক সহযোগীতায়, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, জাতিসংঘের খাদ্য ও কৃষিসংস্থা (এফএও) এবং পানি উন্নয়ন বোর্ডের তত্ত্বাবধানে বাংলাদেশের দক্ষিন-পশ্চিমা লের সম্ব^নিত পানি ব্যাবস্থাপনায় খাদ্য নিরাপত্তা নিশ্চিত করণের মাধ্যমে উন্নয়ন প্রকল্পের আওতায় এ কৃষি উপকরন বিতরণ করা হচ্ছে।

সদর উপজেলার ২৫ পানি ব্যবস্থাপনা দলের উপকার ভোগিদের মাঝে  কৃষি ও পানি ব্যবস্থাপনা উন্নত করার লক্ষ্যে  ২৭ টি পাওয়ার ট্রিলার, ২ টি পাওয়ার থ্রেসার, ২টি লো-লিফটপাম্প প্রকল্প বিতরন করা হয়। সদর উপজেলা কৃষি অফিস এর আয়োজন করে।।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc