Thursday 29th of October 2020 10:44:01 AM
Tuesday 28th of July 2015 10:29:57 PM

নড়াইলে কমরেড অমল সেনের জন্মশত বর্ষ উপলক্ষে সমাপনী

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলে কমরেড অমল সেনের জন্মশত বর্ষ উপলক্ষে সমাপনী

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮জুলাইঃ বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এবং বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন-এমপি বলেছেন, এ দেশের কমিউনিষ্ট আন্দোলনকে,কৃষকের আন্দোলনকে  আমরা এগিয়ে নিয়ে যাবে এটাই কমরেড অমল সেন জন্মশতবর্ষে আমাদের দৃঢ় প্রত্যয় হোক।

মঙ্গলবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটি আয়োজিত মহান মুক্তিযুদ্ধের সংগঠক ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি কমরেড অমল সেনের জন্মশত বর্ষ উপলক্ষে বছরব্যাপি কর্মসূচির সমাপনী অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি, ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য কমরেড বিমল বিশ্বাস, কমরেড নূরুল হাসান, কমরেড ইকবাল করীর জাহিদ, কমরেড মনোজ কুমার সাহা, কামরুল আহসান,আমিনুল ইসলাম গোলাপ, কমরেড মুস্তফা লুৎফুল্লাহ এমপি, কমরেড শেখ হাফিজুর রহমান এমপি।

 গত ২০১৪ সালের ১৯ জুলাই ঢাকার তোপখানা রোডস্থ শহীদ আসাদ মিলনায়তনে ও নড়াইলে যুগপৎভাবে এই বিপ্লবী নেতার প্রতিকৃতিতে মাল্যদানের মধ্য দিযে শুরু হয় বছরব্যাপী অমল সেন জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানমালা। সারা দেশের বিভিন্ন স্থানে  উদযাপন শেষে অবশেষে মঙ্গলবার আলোচনা অনুষ্ঠানের মাধ্যমে শেষ  হলো বছরব্যাপি অনুষ্ঠানমালার।

উল্লেখ্য, নড়াইলের আফরার জমিদার পরিবারেরর সন্তান কমরেড অমল সেন ১৯১৪ সালের ১৯ শে জুলাই আউড়িয়ার প্রখ্যাত রায় পরিবারে মামা বাড়িতে জন্মগ্রহণ করেন।

২০০৩ সালের ১৭ জানুয়ারী এই মহান বিপ্লবী ঢাকার কমিউনিটি হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। রাষ্ট্রীয় মর্যাদায় এগারোখানের বাকড়ী গ্রামে তাকে সমাধিস্থ করা হয়।

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc