Friday 26th of April 2019 04:05:27 PM
Saturday 2nd of February 2019 05:43:34 PM

নড়াইলে এসএসসি-সমমানের পরীক্ষার্থী ১০হাজার ৯শ ৫৬জন

শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলে এসএসসি-সমমানের পরীক্ষার্থী ১০হাজার ৯শ ৫৬জন

নড়াইল প্রতিনিধিঃ নড়াইল জেলায় এ বছর এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশ নিচ্ছে সংখ্যা ১০হাজার ৯শ ৫৬ জন পরীক্ষার্থী। এর মধ্যে ৫হাজার ৯শ ৬৯ জন ছাত্র এবং ৪ হাজার ৯শ ৮৭ জন ছাত্রী পরীক্ষার্থী অংশগ্রহন করছে।
এসএসসি পরীক্ষায় জেলার তিনটি উপজেলার ১৪টি কেন্দ্রের আওতায় ৮হাজার ৯শ৪৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করছে।
এর মধ্যে নড়াইল সদর উপজেলার নড়াইল সরকারী উচ্চ বিদ্যালয়, নড়াইল সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়, পার্ব্বতী বিদ্যাপীঠ, মাইজপাড়া মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের অধীনে ২হাজার ৮শত ৪৪ জন পরীক্ষার্থী।
লোহাগড়া উপজেলায় লোহাগড়া পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়, লক্ষ্মীপাশা আদর্শ বিদ্যালয়, ইতনা মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ, দিঘলিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়, লাহুড়িয়া হাফেজ আঃ করিম একাডেমীর অধীনে ৩হাজার ৩শত ১৩ জন।
কালিয়া উপজেলায় কালিয়া পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়, কালিয়া পিএস পাইলট মাধ্যমিক বিদ্যালয়, শেখ ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বালিকা বিদ্যালয়, চাঁচুড়ি পুরুলিয়া মাধ্যমিক বিদ্যালয়, বাঐসোনা কামশিয়া(বহুমুখী) মাধ্যমিক বিদ্যালয়ের অধীনে ২হাজার ৭শত ৮৯ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে।

দাখিল পরীক্ষায় (৩টি কেন্দ্র) সদরের শাহাবাদ মাজীদিয়া কামিল মাদ্রাসা, লোহাগড়ার আল-জামেয়তাুল ইসলামিয়া আলিম মাদ্রাসা ও কালিয়া আলিম মাদ্রাসা কেন্দ্রের অধীনে ১হাজার ২শ ২৭ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করছে।
এছাড়া এসএসসি ভোকেশনালে ৪টি কেন্দ্রের অধীনে ৭শত ৮৩ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করছে।
প্রথম দিনে বাংলা প্রথম পত্র পরীক্ষা চলাকালে বিভিন্ন পরীক্ষার কেন্দ্র পরিদর্শন করেন জেলা প্রশাসক আনজুমান আরা। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষা মন্ত্রীর নির্দেশে নকলমুক্ত পরিবেশে পরীক্ষা সম্পন্নের জন্য যাবতীয় প্রস্তুতি গ্রহণ করা হয়েছে , পরিক্ষা কেন্দ্রে কোন প্রকার ছাড় দেয়া হবে না বলে জেলা প্রশাসক সাংবাদিকদের জানিয়েছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc