Thursday 2nd of April 2020 09:21:32 PM
Tuesday 17th of March 2020 02:37:27 AM

নড়াইলে এক বছরে ২হত্যাকাণ্ডে আটক-১,মামলা দায়ের

অপরাধ জগত, আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলে এক বছরে ২হত্যাকাণ্ডে আটক-১,মামলা দায়ের

নড়াইল প্রতিনিধি: নড়াইলের কামাল প্রতাপ গ্রামে আধিপত্য বিস্তারের জের ধরে নিহত কৃষক সাফি মোল্লা (৩৫) হত্যার ঘটনায় ২৯জনের বিরুদ্ধে মামলা হয়েছে। সদর থানা পুলিশ এক আসামিকে গ্রেফতার করেছে। এ ঘটনার জের ধরে ওই গ্রামের বিদ্যুৎ, জাহিদ জোমাদ্দার, রংগু জমাদ্দার এবং পাশ্ববর্তী লোহাগড়া উপজেলার আমাদা গ্রামের আলী খা ও ওহিদার খার বাড়ি ভাংচুর, গরু-ছাগল লুটপাটের ঘটনা ঘটেছে।
জানা গেছে, শুক্রবার (১৩ মার্চ) রাত ৯টার দিকে সদর উপজেলার বাঁশগ্রাম ইউনিয়নের কামাল প্রতাপ বাজারে একটি দোকানে বসে সাফি গল্প করছিল। এ সময় ওৎ পেতে থাকা ৮-১০ সন্ত্রাসী তাকে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। নিহত সাফি কামাল প্রতাপ গ্রামের বজলু মোল্লার ছেলে। এ ঘটনায় নিহতের ভাই সোহাগ মোল্যা বাদি হয়ে রোববার (১৫ মার্চ) সন্ধ্যায় আমাদা গ্রামের সাইদ মল্লিককে প্রধান আসামি করে ২৯জনের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করেছে( মামলা নং ১৬ তাং ১৫/০৩/২০ )।
গ্রামবাসি জানায়, কামাল প্রতাপ গ্রামে বাবুল শেখ, সাইফুল মোল্যা গ্রুপের সাথে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একই গ্রামের বিদ্যুৎ জমাদ্দার ও পার্শ্ববর্তী আমাদা গ্রামের সাইদ মল্লিক গ্রুপের বিরোধ চলে আসছিল। এর জের ধরে ২০১৯ সালের ২৫ এপ্রিল বাবুল শেখের ভাই ডাবলু শেখ প্রতিপক্ষের হাতে নিহত হয়। এ ঘটনা আদালতে বিচারাধীন।
বাঁশগ্রাম ইউনিয়নের মেম্বর বাদি পক্ষের মোঃ সেকান্দার আসামিদের বাড়ি ভাংচুর-লুটপাট সম্পর্কে বলেন, হত্যার ঘটনার পর কিছু দুস্কৃতিকারী কয়েকটি বাড়ি ভাংচুর-লুটপাট এ কথা সত্য, বর্তমানে পরিস্থিতি শান্ত। তিনি এ হত্যকান্ডের সুষ্ঠু বিচার দাবি করেন।
নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ ইলিয়াস হোসেন বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ভাংচুর ও লুটপাটের কিছু ঘটনা লোহাগড়া থানাধীন আমাদা গ্রামে ঘটতে পারে বলে মন্তব্য করেন। তবে বর্তমানে এলাকার পরিস্থিতি এখন শান্ত এবং ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc