Friday 30th of October 2020 07:43:29 AM
Sunday 21st of June 2015 09:10:17 PM

নড়াইলে উপবৃত্তির ৪ লক্ষ ২৫ হাজার টাকা ছিনতাই

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
নড়াইলে উপবৃত্তির ৪ লক্ষ ২৫ হাজার টাকা ছিনতাই

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২১জুন,সুজয় কুমার বকসী: নড়াইল কৃষি ব্যাংকের এক কর্মকর্তার কাছ থেকে প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের উপবৃত্তির ৪ লক্ষ ২৫ হাজার টাকা ছিনতাই হয়েছে। রবিবার (২১ জুন) সকাল ১১ টার দিকে নড়াইল সদর উপজেলার মধুরগাতি বাজারের নিকট এ ঘটনা ঘটে।

নড়াইল কৃষি ব্যাংক সূত্রে জানা গেছে, কৃষি ব্যাংক থেকে সদর উপজেলার বিছালী ইউনিয়নের ১৪ টি প্রাথমিক বিদ্যালয়ের ৭শ ৮ জন শিক্ষার্থীকে উপবৃত্তি প্রদানের জন্য ওই টাকা নিয়ে মোটর সাইকেল যোগে একাই যাচ্ছিলেন নড়াইল কৃষি ব্যাংকের কর্মকর্তা দূলাল চন্দ্র সিংহ। বিছালী ইউনিয়নের মধুরগাতি বাজারের নিকট পৌঁছলে অপর একটি মোটর সাইকেলের ২ জন ছিনতাইকারী ওই কর্মকর্তাকে এলোপাথাড়ি মারধোর করে টাকার ব্যগ ছিনিয়ে নেয়। এ ঘটনায় দুলাল চন্দ্র সিংহ সামান্য আহত হন। তবে ছিনতাইকারীদের তিনি চিনতে পেরেছেন। এদের একজন মধুরগাতি গ্রামের ছলেমান শেখের পুত্র আনিস ও অপরজন একই গ্রামের রাজু।

কৃষি ব্যাংক ও প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সদর থানার ওসি মতিয়ার রহমান জানান, ছিনতাইকারীদের আটকসহ টাকা উদ্ধারের জোর চেষ্টা চলছে ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc