নড়াইলে ইউপি সদস্য হত্যা মামলা:ফাঁসির দাবিতে বিক্ষোভ

    0
    3

    নড়াইল প্রতিনিধিঃ নড়াইল সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য আলহাজ্জ্ব ছানোয়ার হোসেন মোল্যা হত্যা মামলার আসামীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে এলাকাবাসী ও নিহতের পরিবারের সদস্যরা। আজ রবিবার সকালে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ কমপ্লেক্স চত্বরে ঘন্টাব্যাপী এসব প্রতিবাদ কর্মসূচি পালিত হয়। 

    চন্ডিবরপুর ইউনিয়নবাসী ও আলীগঞ্জ বাজার বণিক সমিতির উদ্যোগে হত্যকান্ডের প্রতিবাদে আলীগঞ্জ বাজার থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্মৃতি যাদুঘর ও পাঠাগার চত্বরে শেষ হয়। এসময় কয়েকশত নারী-পুরুষ সহ বিভিন্ন বয়সী মানুষের অংশগ্রহণ ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবি জানিয়ে বক্তব্য দেন চন্ডিবরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান ভূইয়া, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন, নিহতের ছেলে মাহাবুর রহমান, শিক্ষক নেতা মোঃ কামরুজ্জামান, মোঃ নবীর হোসেন, শাহাদত হোসেন সাবু সহ অনেকে। পরে পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলনে আসামীদের দ্রুত গ্রেফতার ও দ্রুত বিচার ট্রাইব্যুনালের মাধ্যমে মামলার বিচারকার্জ সম্পন্ন করে দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসির দাবি জানান। 

    উল্লোখ্য ,তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চন্ডিবরপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ভুমুরদিয়া গ্রামের সাবেক এই ইউপি সদস্যকে পাশ^বর্তী দত্তপাড়া গ্রামের ৭/৮জন সন্ত্রাসী গত ১০ জানুয়ারী হাতুড়ীসহ দেশীয় অস্ত্রশস্ত্রাদি দিয়ে বেপরোয়া ভাবে মারপিট করে। চিকিৎসাধীন অবস্থায় গত ১৬ জানুয়ারী যশোর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। এঘটনায় নিহতের ছেলে বর্তমান ইউপি সদস্য মাহাবুর মোল্যা বাদী হয়ে ৭জনের নাম উল্লেখ করে সদর থানায় মামলা করেন।